রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

লকডাউনে মধ্যেও নওগাঁয় বাড়ছে করোনা সংক্রমন

Paris
Update : শনিবার, ৫ জুন, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় দ্বিতীয় দিনেরমত বিশেষ লকডাউন চলছে নওগাঁ পৌরসভা ও নিয়ামতপুর উপজেলায়। কিন্তু এখনও জেলায় সংক্রমনের হার উর্ধমুখি। গত ২৪ ঘন্টায় জেলায় নতুন করে আরো ২৩ জন করোনা সনাক্ত হয়েছে। একই সময়ে করোনা আক্রান্ত হয়ে ধামইরহাট উপজেলায় সনাতন ঘোষ নামে একজনের মৃত্যু হয়েছে। যা সংক্রমণের হার ৩৫ শতাংশ থেকে বেড়ে ৩৭ শতাংশ হয়েছে।

তাই লকডাউন কার্যকর করতে আজ শুক্রবার থেকে আরও বেশি শক্ত অবস্থানে থাকবে দাবি প্রশাসনের। পুলিশ সুপার আবদুল মান্নান মিয়া জানান, লকডাউন কঠোর করতে শুরু থেকেই পুলিশ কাজ করছে। বিভিন্ন গুরুত্বপূর্ণ মোড়ে পুলিশ চেকপোস্ট বসানো হয়েছে। গতকালের তুলনায় আজ থেকে পুলিশ আরও কঠোর হবে। আমাদের সদস্যরা সর্বোচ্চ চেষ্টা চালিয়ে যাচ্ছে মানুষের মাঝে সচেতনতা বৃদ্ধির জন্য।

জেলা প্রশাসক হারুন আর রশিদ জানান, করোনা সংক্রমণ রোধে ইতিমধ্যেই নওগাঁ পৌরসভা ও নিয়ামতপুর উপজেলা ৭ দিনের বিশেষ লকডাউন ঘোষণা করা হয়েছে। সীমান্তবর্তী উপজেলাগুলোতে বন্ধ করা হয়েছে সকল হাট। এছাড়াও লকডাউন তদারকির দায়িত্বে প্রশাসনের একাধিক ভ্রাম্যমান টিম কাজ করছে। পাশাপাশি লকডাউন ঘোষিত এলাকাসহ পুরো জেলায় সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মাইকিং করা হচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris