মঙ্গলবার

৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

বড়াইগ্রামে অন্তঃসত্ত্বার হাত পায়ের রগ-গলা কেটে হত্যা

Paris
Update : শুক্রবার, ৪ জুন, ২০২১

এফএনএস : নাটোরের বড়াইগ্রামে শাহানুর বেগম (৩৫) নামে আট মাসের অন্তঃসত্ত্বা এক গৃহবধূকে নিজ ঘরে গলা ও হাত পায়ের রগ কেটে হত্যার ঘটনা ঘটেছে। তিনি উপজেলার জোয়াড়ি ইউনিয়নের ভবানীপুর জোলাপাড়া গ্রামের চা দোকানি রাশেদ হোসেনের স্ত্রী। গত বুধবার রাত ৯টা থেকে ১২টার মধ্যে কোনো একসময় তিন সন্তানের জননী এই অন্তঃসত্ত্বাকে দুর্বৃত্তরা হত্যা করে। নিহতের পরিবারের সদস্যরা জানায়, ঘটনাস্থলের পাশেই গ্রামীণ ঐতিহ্যবাহী বৈঠকি মাদারের গান চলছিল। নিহতের দুই সন্তান ও শাশুড়ি রাত ৯টার দিকে ওই গানের অনুষ্ঠানে যান।

আর তার স্বামী চায়ের দোকানেই ব্যস্ত ছিলেন। দেড় বছরের শিশু সন্তানকে নিয়ে ফাঁকা বাড়িতে ঘুমিয়েছিলেন শাহানুর। গানের অনুষ্ঠান থেকে রাত আনুমানিক সাড়ে ১২টার দিকে বাড়িতে ফিরে নিহতের আট বছরের শিশুকন্যা তার মায়ের রক্তাক্ত লাশ দেখে চিৎকার শুরু করে। এতে পরিবারের অন্যান্য সদস্যসহ এলাকাবাসী এগিয়ে এসে ওই গৃহবধূর হাত পায়ের রগ ও গলা কাটা লাশ দেখতে পায়। এরপর তারা পুলিশে খবর দেয়।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন বড়াইগ্রাম সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার খায়রুল ইসলাম, বড়াইগ্রাম থানার ওসি আনোয়ারুল ইসলাম, ওয়ালিয়া পুলিশ ফাঁড়ি ইনচার্জ ফারুক হোসেন তালাশ। পরে গতকাল বৃহস্পতিবার সকালে পুলিশের অপরাধ তদন্ত বিভাগের (সিআইডি) সদস্যরা এসে প্রাথমিক আলামত সংগ্রহের পর লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে পাঠান। ওসি আনোয়ারুল ইসলাম বলেন, হত্যাকারীদের চিহ্নিত করতে রাত থেকেই পুলিশ জোর প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris