রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

শিবগঞ্জের পাঁকা ইউপির ৭ সদস্য সাময়িক বরখাস্ত

Paris
Update : বৃহস্পতিবার, ৩ জুন, ২০২১

শিবগঞ্জ থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জ উপজেলার পাঁকা ইউনিয়ন পরিষদের পাঁচজন ওয়ার্ড সদস্য ও দুজন সংরক্ষিত নারী সদস্যকে সাময়িক বরখাস্ত করা হয়েছে। গতকাল বুধবার বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি। এর আগে ২৭ মে স্থানীয় সরকার বিভাগ বরখাস্তের একটি প্রজ্ঞাপন জারী করেছে।

সাময়িক বরখাস্ত সদস্যরা হলেন- ১নং ওয়ার্ড সদস্য নজরুল ইসলাম, ৫নং ওয়ার্ড সদস্য রুহুল আমিন, ৮নং ওয়ার্ড সদস্য তরিকুল ইসলাম, ৬নং ওয়ার্ড সদস্য কাইয়ুম রেজা, ৯নং ওয়ার্ড সদস্য মোস্তফা, সংরক্ষিত ৪, ৫, ৬নং নারী সদস্য সুফিয়া বেগম এবং ৭, ৮, ৯নং ওয়ার্ড সদস্য শাহনাজ বেগম।

প্রজ্ঞাপনে বলা হয়েছে- সম্প্রতি অতিদরিদ্র কর্মসংস্থান কর্মসূচির তালিকায় নিকট আত্নীয়স্বজন ও পরিবার পরিজনের নাম অর্ন্তভূক্ত, দুর্ণীতি ও অর্থ আত্মসাতের অভিযোগ স্থানীয় সরকার প্রমাণিত হয়েছে মর্মে পাঁকা ইউপির সাত সদস্যকে সাময়িক বরখান্ত করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা সাকিব আল-রাব্বি জানান, মন্ত্রণালয়ের নির্দেশনা পাওয়ার পর তাদের দায়িত্ব হতে সরিয়ে দেয়া হয়েছে। আপাতত পাঁচজন সদস্য ও চেয়ারম্যান দায়িত্ব পালন করছেন।


আরোও অন্যান্য খবর
Paris