মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

সাইফ স্ত্রীর কাছে ১০০ রুপির জন্য হাত পেতেছিলেন

Paris
Update : বুধবার, ২ জুন, ২০২১

এফএনএস : বলিউড অভিনেতা সাইফ আলী খান। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে বেশ কিছু ব্যবসাসফল সিনেমায় অভিনয় করেছেন। কিন্তু শুরুর দিকে মাত্র ১০০ রুপির জন্য স্ত্রীর কাছে হাত পাততে হয়েছে তাকে। সাইফের প্রথম স্ত্রী অভিনেত্রী অমৃতা সিং। এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘সাইফ আমার বাড়িতে দুইদিন ছিল। এরপর তার শুটিংয়ে যাওয়ার প্রয়োজন হয়।

তার কাছে কোনো টাকা ছিল না, এজন্য আমার কাছে ১০০ রুপি ধার চেয়েছিল। তাকে বলেছিলাম, আমার গাড়ি নিয়ে যাচ্ছো না কেন? সাইফ জানায়, বাইরে প্রোডাকশনের গাড়ি তার জন্য অপেক্ষা করছে। তার গাড়ির প্রয়োজন নেই।’ তবে অমৃতা চাইছিলেন সাইফ আবার তার কাছে ফিরে আসুক।

এই অভিনেত্রী বলেন, ‘আমি তাকে বলি, গাড়ি নিয়ে যাও। অন্তত এটি ফিরিয়ে দেওয়ার জন্য হলেও আবার আসবে।’ ভালোবেসে ১৯৯১ সালে বিয়ে করেন সাইফ-অমৃতা। এই দম্পতির দুই সন্তানÑ অভিনেত্রী সারা আলী ও ইব্রাহিম আলী খান। তবে ২০০৪ সালে সাইফ-অমৃতার বিচ্ছেদ হয়।

পরবর্তী সময়ে অভিনেত্রী কারিনা কাপুরের প্রেমে পড়েন সাইফ। ২০১২ সালে বিয়ে করেন তারা। বর্তমানে বেশ সুখেই কাটছে তাদের সংসার। এই দম্পতিরও দুই সন্তান। বড় ছেলে তৈমুর আলী খানের জন্ম ২০১৬ সালে। চলতি বছর ফেব্রুয়ারিতে সাইফ-কারিনার দ্বিতীয় ছেলে পৃথিবীতে এসেছে।


আরোও অন্যান্য খবর
Paris