রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

শিবগঞ্জে পিকআপের ধাক্কায় কিশোরের মৃত্যু

Paris
Update : বুধবার, ২ জুন, ২০২১

শিবগঞ্জ থেকে প্রতিনিধি : চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে পিকআপের ধাক্কায় সিহাব (১০) নামে এক শিশুর মৃত্যু হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে উপজেলার মনাকষা-পারচৌকা পূর্বপাড়া আঞ্চলিক সড়কে এ দুর্ঘটনা ঘটে। এ সময় পিকআপসহ চালককে আটক করে পুলিশে সোপর্দ করেছে স্থানীয়রা। নিহত সিহাব উপজেলার মনাকষা ইউনিয়নের পারচৌকা পূর্বপাড়া গ্রামের রবিউল ইসলামের ছেলে।

আটক পিকআপ চালক ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলার জোয়া গ্রামের শাহজাহানের ছেলে সুমন আলী (৩০)। প্রত্যক্ষদর্শীরা জানায়, পার্শ্ববর্তী শিংনগর গ্রামে বোনের বাড়ি থেকে বাইসাইকেলযোগে নিজ বাড়ি ফিরছিল সিহাব। এ সময় পারচৌকা পূর্বপাড়া গ্রামে পৌঁছালে পেছন থেকে আসা একটি পিকআপ ধাক্কা দিলে গুরুতর আহত হয়।

আহত অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে চিকিৎসার জন্য হাসপাতালে নেয়ার পথেই মারা যায়। শিবগঞ্জ থানার ওসি ফরিদ হোসেন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে নিহতের মরদেহ উদ্ধার করা হয়। পিকআপসহ চালককে আটক করে থানায় রাখা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris