রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

নিয়ামতপুর প্রেসক্লাব সংবর্ধণা দিলো এসআই মোশারফ হোসেনকে

Paris
Update : মঙ্গলবার, ১ জুন, ২০২১

নিয়ামতপুর প্রতিনিধি : নিয়ামতপুর থানার উপ-পরিদর্শক মোশারফ হোসেনকে সংবর্ধীত করলো নিয়ামতপুর উপজেলা প্রেসক্লাব। তার সাহসী ভ’মিকায় গত শুক্রবার দিবাগত রাত ৮টার দিকে মাদারীপুর গ্রামের মোড়ে ট্রাক ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষের ফলে একজন মারা যায় ও ১০ বছরের এক বাচ্চা প্রাণে বেঁচে যায়। দুর্ঘটনাটি ঘটে নওগাঁ জেলার নিয়ামতপুরে।

নিয়ামতপুর উপজেলা পরিষদের আইনশৃঙ্খলা ও মাসিক মিটিং শেষে এ সম্মাননা ক্রেস্ট তুলেন দেন নিয়ামতপুর উপজেলা প্রেস ক্লাবের প্রধান উপদেষ্টা ও উপজেলা পরিষদ চেয়ারম্যন ফরিদ আহম্মেদ ও উপজেলা প্রেস ক্লাব সভাপতি শাহজাহান শাজু। এ সময় উপস্থিত ছিলেন ইউএনও জয়া মারীয়া পেরেরা, ভাইস চেয়ারম্যানদ্বয় আইয়ুব হোসাইন ও নাদিরা বেগম, অফিসার ইনচার্জ হুমায়ন কবির।

প্রেসক্লাব সভাপতি শাহজাহান শাজু বলেন, সাংবাদিকদের শুধু সংবাদ সংগ্রহ করা কাজ নয়। সাংবাদিকতা করেও সমাজের অনেক ভালো কাজে আসা যায়। এই করোনা কালীন সময়ে বিভিন্ন ভাবে মাক্স বিতরণ, সাবান বিতরণ, শীতকালে শীতবস্ত্র বিতরণসহ নানা ভাবে সেবা দিয়ে আসছি। আমার মনে হয়, ভালো কাজে সম্মান দিলে সে আরও কাজে উৎসাহ পায়।


আরোও অন্যান্য খবর
Paris