সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

লালপুরের এবি ইউপি’র বাজেট

Paris
Update : সোমবার, ৩১ মে, ২০২১

স্টাফ রিপোর্টার, লালপুর : নাটোরের লালপুর উপজেলার এবি ইউনিয়নের ২০২১-২০২২ ইং সালের উন্মুক্ত বাজেট ঘোষণা করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে উপজেলার এবি ইউনিয়ন পরিষদ চত্বরে এই বাজেট ঘোষণা করা হয়।

১কোটি ৭১ লাখ ২৭ হাজার ৯শ ৭৩ টাকা আয় ও ১ কোটি ৭০ লাখ ৭৪ হাজার ২শ ৮২ টাকা ব্যয় এবং ৫৩ হাজার ৬শ ৯১ টাকা উদ্বৃত্ত রেখে বাজাট পেশ করে ওই ইউনিয়ন পরিষদের সচিব জহুরুল হক।

এসময় এবি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আ: ছাত্তার এর সভাপতিত্বে বক্তব্য রাখেন লালপুর উপজেলা আওয়ামীলীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু, সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ এর চেয়ারম্যান ইসাহাক আলী প্রমুখ। এছাড়া ওই ইউনিয়ন পরিষদের মেম্বার ও সুধীজনেরা উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris