মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

বিনামূল্যে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’

Paris
Update : সোমবার, ৩১ মে, ২০২১

এফএনএস : জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে নিয়ে নির্মিত হয়েছে সিনেমা ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’। গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম নিয়ে শেখ মুজিব যেভাবে বাংলাদেশের জাতির জনক হয়ে উঠেছেন সেই কাহিনি তুলে ধরা হয়েছে এ সিনেমায়। গত ২ এপ্রিল সারাদেশে ৫৪টি প্রেক্ষাগৃহে মুক্তি পেয়েছিল সিনেমাটি। এবার বিনামূল্যে দেখা যাবে ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটি। শামীম আহমেদ রনীর চিত্রনাট্যে ছবিটি পরিচালনা করেছেন সেলিম খান।

শাপলা মিডিয়ার ব্যানারে নির্মিত এ ছবিতে বঙ্গবন্ধুর চরিত্রে অভিনয় করেছেন শান্ত খান। আর শেখ ফজিলাতুন্নেছা মুজিব চরিত্রে অভিনয় করেছেন প্রার্থনা ফারদিন দীঘি। প্রতিষ্ঠানটির কর্ণধার সেলিম খান গণমাধ্যমকে জানান, ‘ঈদে আমরা সিনেবাজ অ্যাপসটির শুভ উদ্বোধন ঘোষণা করবো। জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী এবং সিনেবাজ অ্যাপসের শুভ উদ্বোধন উপলক্ষে সম্পূর্ণ বিনামূল্যে দেখা যাবে সিনেমাটি।

যে কেউ অ্যাপসটি ডাউনলোড করে সিনেমাটি দেখতে পারবেন। এটি দর্শকদের জন্য আমাদের বিশেষ উপহারও বলতে পারেন।’ শান্ত-দীঘি ছাড়া এতে আরও অভিনয় করেছেন শিবা শানু, জয়ন্ত চট্টোপাধ্যায়, মাজনুন মিজান, দিলারা জামান, নাজনীন চুমকি প্রমুখ। মুক্তির আগে ৩০ মার্চ বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে প্রথম প্রদর্শনী হয়েছিল ‘টুঙ্গিপাড়ার মিয়া ভাই’ সিনেমাটির।


আরোও অন্যান্য খবর
Paris