সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

চাঁপাইনবাবগঞ্জে পালিয়ে আসা করোনা রোগী আটক

Paris
Update : সোমবার, ৩১ মে, ২০২১

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি : ঢাকা আইইডিসিআর হাসপাতাল থেকে পালিয়ে এসে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবুডাইং এর একটি বাথান বাড়িতে আত্মগোপনে থাকা করোনায় (কোভিড-১৯) আক্রান্ত রোগীকে অবশেষে চাঁপাইনবাবগঞ্জ জেলা এন এস আই (ন্যাশনাল সিকিউরিটি ইন্টেলিজেন্স) আটক করেছে।

গোপন তথ্যের ভিত্তিতে রবিবার দুপুর ১২ টার দিকে চাঁপাইনবাবগঞ্জ সদর উপজেলার বাবুডাইং এলাকায় একটি বাথান বাড়ি থেকে তাঁকে আটক করা হয়। চাঁপাইনবাবগঞ্জ জেলা এনএসআই সূত্র জানায়, ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন থাকা অবস্থায় করোনা ‘পজিটিভ’ মোঃ শাহ আলম গত ২৯-৫-২১ইং তারিখে চাঁপাইনবাবগঞ্জে পালিয়ে আসে।

ওই করোনা পজিটিভ রোগী চাঁপাইনবাবগঞ্জ জেলার চাঁপাই সদর ইউনিয়নের হোসেনডাইং গ্রামের মংলার ছেলে মোঃ শাহ আলম (২৮)। সিভিল সার্জন জানান, গোপন সংবাদের ভিত্তিতে খবর পেয়ে এনএসআইয়ের একটি টিম বাবুডাইং এলাকায় অভিযান পরিচালনা করে তাকে আটক করতে সংক্ষম হয়। পরে আমাদেরকে সোপর্দ্দ করে। তাৎক্ষণিক তাকে করোনা ডেডিকেটেড ইউনিটে ভর্তি করানো হয়।


আরোও অন্যান্য খবর
Paris