সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

ইয়াবা বিক্রির অভিযোগে এএসআই গ্রেফতার

Paris
Update : সোমবার, ৩১ মে, ২০২১

এফএনএস : নারায়ণগঞ্জের সিদ্ধিরগঞ্জে ইয়াবা বিক্রির অভিযোগে ডেমরা থানার একজন সহকারী উপপরিদর্শক (এএসআই) দুইজনকে গ্রেফতার করেছে র‌্যাব। এ সময় ১৯০ পিস ইয়াবা জব্দ করা হয়। এ ঘটনায় গতকাল রোববার দুপুরে আসামিদের আদালতে পাঠিয়েছে সিদ্ধিরগঞ্জ থানা পুলিশ। গ্রেফতাররা হলেন-নাসির ও এএসআই ইমাম উদ্দিন।

এর আগে গত শনিবার দুপুরে সিদ্ধিরগঞ্জের নিমাইকাশারী বাগমারা এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করা হয়। পরে রাতে তাদেরকে সিদ্ধিরগঞ্জ থানায় হস্তান্তর করে র‌্যাব। পরে গতকাল রোববার সকালে র‌্যাব-১০ সিদ্ধিরগঞ্জ থানায় একটি মাদক মামলা (মামলা নং ৪৭) দায়ের করে। এজাহারে উল্লেখ করা হয়, মাদক ব্যবসায়ী নাসিরকে ইয়াবাসহ গ্রেফতারের পর তিনি স্বীকার করেন ডেমরা থানার এএসআই ইমাম উদ্দিন ইয়াবা বিক্রি করার জন্য তাকে দিয়েছেন।

এসব ইয়াবা ট্যাবলেটের মালিক এএসআই ইমাম উদ্দিন। নাসির উদ্দিন এলাকার চিহ্নিত মাদক কারবারি। তার বিরুদ্ধে মাদকের একাধিক মামলা রয়েছে। সিদ্ধিরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মশিউর রহমান জানান, আসামিদের আদালতে পাঠানো হয়েছে। মামলাটির তদন্ত চলছে।


আরোও অন্যান্য খবর
Paris