রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

শাহরুখের মেয়েকে বিয়ের প্রস্তাব

Paris
Update : শনিবার, ২৯ মে, ২০২১

এফএনএস : বলিউড বাদশা শাহরুখ খানের মেয়ে সুহানা খান। গত ২২ মে ২১ বছরে পা দিয়েছেন তিনি। বেশ ঘটা করে হয়ে গেল তার জন্মদিন পালন। বাবা ও মায়ের পাশাপাশি অগুণতি মানুষের শুভেচ্ছায় ভেসেছেন তিনি। তার ভিড়েই এলো বিয়ের প্রস্তাব৷ যা নিয়ে বেশ মজা হচ্ছে সোশাল মিডিয়ায়৷ জন্মদিনে মেয়ে সুহানাকে শুভেচ্ছা জানিয়েছে টুইট করেছিলেন গৌরি খান।

সুহানার একটি ছবি পোস্ট করে লিখেছেন, ‘শুভ জন্মদিন.. আজ, আগামীকাল এবং সবসময়ের ভালোবাসা।’ সেখানে এক যুবক সুহানাকে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। গৌরির সেই পোস্টে শোয়াইব নামে একজন লেখেন, ‘গৌরি ম্যাম, সুহানার সাথে আমাকে বিয়ে দিন। আমার মাসিক আয় এক লাখের বেশি।’ এ মন্তব্যটি রীতিমতো ছড়িয়ে পড়েছে নেট দুনিয়ায়।

তবে এ মন্তব্যের কোনো উত্তর দেননি সুহানা। নিউ ইয়র্কের একটি বিশ্ববিদ্যালয়ে ফিল্ম অ্যান্ড মিডিয়া নিয়ে পড়ছেন সুহানা। গেল বছর লকডাউনের আগে মুম্বাই এসেছিলেন তিনি। পুরো সময়টা পরিবারের সঙ্গে কাটিয়েছেন। পড়াশোনা চালিয়ে যাওয়ার জন্য বছরের শেষে আবার নিউ ইয়র্ক উড়াল দিয়েছেন তিনি।

এদিকে গেল কয়েক বছর ধরেই শোনা যাচ্ছে, শিগগরিই বলিউডের পর্দায় অভিষেক হতে যাচ্ছে সুহানার। করণ জোহরের হাত ধরে নাকি সিনেমায় আসবেন তিনি। তবে এখন পর্যন্ত তেমন কোনো আভাস মেলেনি৷ তবে সুহানা অভিনয়ের সাথেই আছেন। নিউ ইয়র্কের একটি থিয়েটারের সাথে সম্পৃক্ত তিনি।


আরোও অন্যান্য খবর
Paris