রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

রাহলা রিমিল ডান্স গ্রুপের প্রতিষ্ঠাবার্ষিকী

Paris
Update : বৃহস্পতিবার, ২৭ মে, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : রাহলা রিমিল ডান্স গ্রুপের চতুর্থ প্রতিষ্ঠাবার্ষিকী পালন করা হয়েছে। বুধবার সকালে রাজশাহী মহানগরীর বাগান পাড়া এলাকায় কেক কেটে অনুষ্ঠানের উদ্বোধন করেন রাজশাহী মহানহগর আওয়ামী লীগের সহ সভাপতি ও বিশিষ্ট সমাজসেবী শাহীন আকতার রেনী।

অনুষ্ঠানে সমাজসেবী শাহীন আকতার রেনী বলেন,করোনাভাইরাস সংক্রমণ শুরু হওয়ার পর থেকে সরকার অসহায় ও হতদরিদ্র মানুষের পাশে রয়েছে। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার অসহায়দের মুখে হাসি ফোটানোর জন্য দিনরাত কাজ করে যাচ্ছেন। শুধু তাই নয় তিনি অথনৈতিকভাবে মানুষকে সহযোগীতা করে যাচ্ছেন। এখন আমাদেও প্রত্যেকের দায়িত্ব এই করোনা সংকটকালে সরকারের বিধি নিষেধ মেনে চলা।

তিনি আরো বলেন, আপানারা সরকারের প্রতি আস্থা রাখুন শেখ হাসিনা থাকতে কেউ অনাহারা দিনপার করবে না। এসময় উপস্থিত ছিলেন, রাহলা রিমিল ডান্স গ্রুপের উপদেষ্টা সূভাষ চন্দ্র হেমব্রম, সভাপতি সাবিত্রী হোব্রম,সাধারণ সম্পাদক প্রশান্ত মিন্জ, রাজশাহী জেলা আদিবাসী যুব পরিষদের সভাপতি উপেন রাবিবাস প্রমুখ।


আরোও অন্যান্য খবর
Paris