শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

কেন কাঁদলেন ময়ূরী?

Paris
Update : মঙ্গলবার, ২৫ মে, ২০২১

এফএনএস : নব্বই দশকের শেষের দিকে ঢাকাই চলচ্চিত্রে আগমন ঘটে চিত্রনায়িকা ময়ূরীর। তখন সিনেমার সবচেয়ে চাহিদাসম্পন্ন চিত্রনায়িকা ছিলেন তিনি। দীর্ঘদিন ধরে চলচ্চিত্র থেকে দূরে রয়েছেন ময়ূরী। তবু বিভিন্ন সময় তাকে সমালোচনার মুখে পড়তে হয়। সম্প্রতি সংবাদমাধ্যমে ময়ূরীকে ‘অশ্লীল সিনেমার নায়িকা’ বলায় ব্যথিত হয়েছেন তিনি। সংবাদমাধ্যমের সঙ্গে আলাপকালে বিষয়টি উল্লেখ করে অঝোরে কাঁদেন ময়ূরী। তার দাবিÑ‘তিনি কোনো অশ্লীলতা করেননি।

আর যদি করেও থাকেন তাহলে তার বিপরীতের নায়কেরাও অশ্লীল।’ ‘আমি কী কখনো অশ্লীল সিনেমা করেছি?’ এই প্রশ্ন রেখে ময়ূরী বলেন, ‘আমি যাদের সঙ্গে অভিনয় করেছি তারাও তো অশ্লীল। শুধু আমাকে কেন অশ্লীল বলা হচ্ছে?’ দীর্ঘ বিরতির পর দুই বছর আগে সিনেমা নির্মাণের ঘোষণা দেন ময়ূরী। বলিউডের ‘ডার্টি পিকচার’ সিনেমার মতো চলচ্চিত্র নির্মাণ করার ইচ্ছে প্রকাশ করেন। এর মাধ্যমে ‘বদমানুষের’ মুখোশ তুলে ধরার কথাও জানান এই অভিনেত্রী। কিন্তু তারপর আর দেখা নেই এই নায়িকার। তিনি জানিয়েছেন, এই সিনেমার জন্য নায়িকা পাচ্ছেন না।

সিনেমা ছেড়ে বর্তমানে পরিবারপরিজন নিয়ে সময় কাটাচ্ছেন ময়ূরী। টঙ্গীতে নিজের বাড়িতে বসবাস করছেন এই নায়িকা। ১৯৯৮ সালে ‘মৃত্যুর মুখে’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন ময়ূরী। এ পর্যন্ত তার অভিনীত তিনশত সিনেমা মুক্তি পেয়েছে। নার্গিস আক্তার পরিচালিত ‘চার সতীনের ঘর’ শিরোনামের সিনেমায় অভিনয় করে প্রশংসা কুড়ান ময়ূরী। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাংলা ভাই’।


আরোও অন্যান্য খবর
Paris