শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

শাহরুখ কন্যা সুহানা খানের আবেদনময়ী ছবি ভাইরাল

Paris
Update : সোমবার, ২৪ মে, ২০২১

এফএনএস : ভারতীয় সিনেমার সুপারস্টার শাহরুখ খানের কন্যা সুহানা খান। শনিবার ছিল এই তারকা সন্তানের ২১তম জন্মদিন। দিনভর সোশ্যাল মিডিয়ায় উপচে পড়েছে শুভেচ্ছা বার্তা। তবে যুক্তরাষ্ট্র প্রবাসী সুহানাও তার ভক্তদের নিরাশ করেননি। রোববার সকালে অনুরাগীদের উপহার দিয়েছেন সুহানা। নিজের জন্মদিনের ছবি পোস্ট করে লিখেলেনÑ‘হ্যালো টোয়েন্টি ওয়ান’। অর্থাৎ ২০২১ সালেই ২১ বছরে পা রাখলেন সুহানা। প্রকাশিত ছবিতে দেখা যায়Ñস্কিন ফিট ড্রেস পরেছেন সুহানা।

পোশাকটির ডিপ নেকের ফাঁকে উন্মুক্ত শাহরুখ কন্যার বক্ষবিভাজিকা, খোলা চুল আর হালকা মেকআপে একদম পারফেক্ট লুক। আবেদনময়ী ছবিটি পোস্ট করার পর তা এখন অন্তর্জালে ভাইরাল। সুহানার এই ছবির কমেন্ট বক্স লিমিটেড হলেও সেখানে আনলিটিমেড ভালোবাসা জানিয়েছেন মাহিপ কাপুর, ভাবনা পান্ডে, সীমা খানসহ অনেকে। মুম্বাইয়ের ধীরুভাই আম্বানী ইনস্টিটিউশন থেকে পড়াশোনা শেষ করে ব্রিটেনের আরডিংলে কলেজে পড়াশোনা করেন সুহানা।

তারপর পাড়ি জমান যুক্তষ্ট্রের নিউ ইয়র্কে। সেখানকার নিউ ইয়র্ক ইডিনিভার্সিটি থেকে ফিল্ম স্টাডিজ বিষয়ে পড়াশোনা করছেন সুহানা খান। গত বছর লকডাউনের সময় ভারতে এসেছিলেন সুহানা। বেশ কয়েক মাস বাবা-মায়ের সঙ্গে কাটিয়ে ফের আমেরিকায় ফিরে যান তিনি। বাবার মতো অভিনয় ক্যারিয়ার গড়ার লক্ষ্যে প্রস্তুতি শুরু করেছেন সুহানা।


আরোও অন্যান্য খবর
Paris