শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

ভুলে গুলি, টিকটক তারকার মৃত্যু

Paris
Update : রবিবার, ২৩ মে, ২০২১

এফএনএস : পাকিস্তানের খাইবার পাখতুনখোয়া প্রদেশে ঘটে গেল মর্মান্তিক ঘটনা। তিনি ছিলেন টিকটক তারকা। চেয়েছিলেন ভিডিও বানাবেন। কিন্তু ভুলে গুলি চালিয়ে দিয়ে জীবনটাই হারাতে হলো। পাকিস্তানের এ টিকটক তারকার নাম হামিদুল্লাহ। তার বয়স হয়েছিলো ১৯ বছর ৷পুলিশ সূত্রে খবর, যারা ভিডিও করছিলেন, ঘটনা ঘটার সঙ্গে সঙ্গেই সেই বন্ধুরা স্থানীয় হাসপাতালে নিয়ে যান হামিদুল্লাহকে। চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

পুলিশ ইতোমধ্যে ঘটনার তদন্ত শুরু করে দিয়েছে। নেটমাধ্যমে সেই ভিডিও ছড়িয়ে পড়েছে দ্রুত গতিতে। পুলিশের কাছ থেকে জানা গিয়েছে, ভিডিওতে দেখা গিয়েছে, হামিদুল্লাহ প্রথমে বন্দুকে গুলি ভরছে। তার পর মজা করে আত্মহত্যা করার নাটক করতে গিয়ে গুলি চালিয়ে দেন। সরাসরি মাথায় গুলি লাগায় স্পটেই তার মৃত্যু হয়ে যায়।


আরোও অন্যান্য খবর
Paris