শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

মাস্ক না পরায় ৩০ যুবককে রোদে বসিয়ে শাস্তি!

Paris
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

এফএনএস : চুয়াডাঙ্গায় মাস্ক না পরায় ৩০ যুবককে ২০ মিনিট রোদে বসিয়ে শাস্তি দিয়েছে আলমডাঙ্গা থানা পুলিশ। গতকাল বৃহস্পতিবার দুপুরে এ ঘটনা ঘটে। জানা গেছে, করোনাভাইরাসের সংক্রমণ রোধে চুয়াডাঙ্গা জেলাজুড়ে পুলিশের পক্ষ থেকে পথচারীদের মাঝে মাস্ক বিতরণ করা হচ্ছে। এরই ধারাবাহিকতায় গতকাল বৃহস্পতিবার দুপুরে আলমডাঙ্গা থানা পুলিশ পথচারী ও বিভিন্ন মানুষের মাঝে সচেতনতা ও মাস্ক বিতরণ করেন।

যারা মাস্কবিহীন রাস্তায় চলাচল করছে তাদের আটক করে থানা চত্বরে প্রায় ২০ মিনিট রোদে বসিয়ে রাখা হয়। পরে তাদের মাঝে মাস্ক বিতরণ করে ছেড়ে দেওয়া হয়। আলমডাঙ্গা থানা পুলিশের ওসি আলমগীর কবির বলেন, চুয়াডাঙ্গা পুলিশ সুপারের নির্দেশে অতিরিক্ত পুলিশ সুপারের তত্ত্বাবধানে আলমডাঙ্গা থানা পুলিশ সকালে সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করে।

এ সময় যারা মাস্কবিহীন রাস্তায় চলাচল করেছেন তাদের আটক করে থানা চত্বরে রোদে ২০ মিনিট বসিয়ে রাখা হয়। তারপর তাদের সচেতনামূলক নির্দেশনা দিয়ে মাস্ক দেওয়া হয়। এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris