শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন হজ পালনের ধাপসমূহ

বগুড়ায় পৃথক ঘটনায় ৩ মৃত্যু

Paris
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

এফএনএস : বগুড়ায় পৃথক ঘটনায় তিন জনের মৃত্যু হয়েছে। এর মধ্যে আদমদীঘিতে ট্রাকচাপায় আবদুর রশিদ (৫৭) নামের এক শ্রমিক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন চারজন। এ সময় দুর্ঘটনায় কবলিত ট্রাক ও ট্রাক্টর দু’টির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। গতকাল বৃহস্পতিবার বেলা ১১টায় বগুড়া-নওগাঁ মহাসড়কে উপজেলার ইন্দোইল খাড়িরব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত রশিদ নওগাঁর বোয়ালিয়া ইউনিয়নের খয়রাবাজ গ্রামের মৃত কোরবান আলীর ছেলে। আহতরা হলেন, ট্রাক্টরের হেলপার রনি, আসলাম, সিরাজ ও ঝিনুক।

জানা যায়, গতকাল বৃহস্পতিবার সকালে নওগাঁ থেকে চালবোঝাই একটি ট্রাক বগুড়ার উদ্দেশ্যে ও আদমদীঘি থেকে একটি ট্রাক্টর সান্তাহারের উদ্দেশ্যে আসছিল। পথে উপজেলার ইন্দোইল ব্রিজ এলাকায় ট্রাকের সঙ্গে ট্রাক্টরটির ধাক্কা লাগে। এতে ট্রাক্টর চালক, হেলপার ও শ্রমিক মিলে চারজন আহত হন। আহতদের আদমদীঘি হাসপাতালে নেয়া হলে দুপুর পৌনে ১টায় চিকিৎসাধীন অবস্থায় শ্রমিক রশিদ মারা যান।

প্রত্যক্ষদর্শীরা জানান, দুটি গাড়িই বেপরোয়া গতিতে চালানোয় এ দুর্ঘটনা ঘটেছে। দুর্ঘটনার পর চালবোঝাই ট্রাকটি মহাসড়কের পাশে ছিটকে পড়ে ও ট্রাক্টরটি দুমড়ে-মুচড়ে সড়কের পাশে পড়ে থাকে। আদমদীঘি থানার ওসি জালাল উদ্দীন জানান, চলন্ত অবস্থায় যাত্রীবাহী ট্রাকের সঙ্গে ট্রাক্টরের ধাক্কা লাগে। দুর্ঘটনার পর ফায়ার সার্ভিস ও স্থানীয় লোকজনের সহায়তায় আহত ব্যক্তিদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। সেখানে একজনের মৃত্যু হয়।


আরোও অন্যান্য খবর
Paris