শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

পাবনায় গৃহবধূকে গলাকেটে হত্যা

Paris
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

এফএনএস : পাবনার ঈশ্বরদীতে প্রকাশ্য দিবালোকে মুক্তি খাতুন রিতা (২৭) নামে এক গৃহবধূকে গলাকেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। গতকাল বৃহস্পতিবার দুপুরে ঈশ্বরদী পৌরসভার মশুড়িয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে। রিতা ওই এলাকার বায়োজিদ সারোয়ারের স্ত্রী। গৃহবধূর শাশুড়ি নিলিমা খাতুন বেনু বলেন, আমার ছেলে বায়োজিদ সারোয়ার রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে চাকরি করে। সেই সুবাদে বেশকিছু মানুষকে ওই প্রকল্পে চাকরিও দিয়েছে সে।

বেলা ১১টায় পাঁচ জন যুবক চাকরির জন্য বাড়িতে আসে। এ সময় বাজারে থাকায় ড্রইংরুমে বসিয়ে তাদের আপ্যায়ন করে আমার পুত্রবধূ মুক্তি খাতুন রিতা। আমি ঘরে কোরআন পড়ছিলাম। তারা আমার পুত্রবধূকে গলাকেটে হত্যা করে। পরে আমি চিৎকার দিলে তারা পালিয়ে যায়। নিহত গৃহবধূ রিতার স্বামী বায়োজিদ সারোয়ার জানান, তিনি রূপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পের বাংলা পাওয়ার কোম্পানিতে চাকরি করেন।

রূপপুর প্রকল্পে চাকরির জন্য তার নানির বাড়ির এলাকা থেকে কিছু মানুষ বাড়িতে আসবেন তাই বাজারে গিয়েছিলেন বাজার করতে। এসে দেখেন তারা স্ত্রী রিতাকে গলাকেটে হত্যা করে পালিয়ে গেছে। তিনি কাউকে দেখেননি। তবে তার মায়ের কাছ থেকে সব শুনেছেন। এদিকে পাবনার পুলিশ সুপার মুহিবুল ইসলাম খান ও ঈশ্বরদী সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মো. ফিরোজ কবির ঘটনাস্থল পরিদর্শন করেছেন। এ সময় পুলিশ সুপার বলেন, ঘটনাটি মর্মান্তিক।

হত্যাকাণ্ডের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে। ঈশ্বরদী থানার ওসি আসাদুজ্জামান আসাদ জানান, অনেকগুলো বিষয় নিয়ে তদন্ত করা হচ্ছে। কী কারণে রিতাকে গলাকেটে হত্যা করা হয়েছে তা খতিয়ে দেখা হচ্ছে। সিআইডির বিশেষ টিম এসে আলামত সংগ্রহ করার পর লাশ ময়নাতদন্ত করা হবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris