শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট ষড়যন্ত্র মোকাবেলা করে আওয়ামী লীগ দেশকে এগিয়ে নিয়ে যাবে : শেখ হাসিনা রাজশাহীতে আমের সিন্ডিকেট ব্যবসায়ীদের ব্যাপারে সজাগ থাকার পরামর্শ কৃষিমন্ত্রীর বড়াল নদের উপর ব্রীজ নির্মান স্থান পরিদর্শন করেন যুগ্ম সচিব পবায় উপজেলা নির্বাচনে প্রার্থীদের নিয়ে জনগণের মুখোমুখি অনুষ্ঠান ইসলামী নার্সিং কোচিং সেন্টারের উদ্যোগে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা রাজশাহীতে গ্রীষ্মকালীন কারুশিল্প উদ্যোক্তা মেলার উদ্বোধন অংকের হিসাব লাগে জীবনের শেষ দিন পর্যন্ত : আব্দুল ওয়াদুদ ২০২৪-২৫ অর্থবছরের জন্য ২ লাখ ৬৫ হাজার কোটি টাকার এডিপি অনুমোদন

করোনামুক্ত হলেন এমপি বাদশা

Paris
Update : শুক্রবার, ৩০ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : মহামারি করোনা ভাইরাসকে (কোভিড-১৯) জয় করেছেন রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য (এমপি) ফজলে হোসেন বাদশা। এমপি বাদশার ব্যক্তিগত সহকারী মইনউদ্দীন আহমেদ রাসেল গতকাল বৃহস্পতিবার দুপুরে বিষয়টি নিশ্চিত করেন। তিনি জানান, বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালের ল্যাবে এমপি বাদশার নমুনা পরীক্ষা করানো হয়। পরে পরীক্ষার রিপোর্টে করোনা নেগেটিভ এসেছে।

তিনি এখন পুরোপুরি আশঙ্কামুক্ত এবং খুব দ্রুতই তার নির্বাচনী এলাকায় ফিরবেন। এর আগে শরীরে জ¦র আসায় গত ১৪ এপ্রিল নমুনা পরীক্ষা করান রাজশাহী বিশ্ববিদ্যালয়ে কেন্দ্রীয় ছাত্র সংসদের (রাকসু) সাবেক ভিপি ফজলে হোসেন বাদশা। এতে তার নমুনায় করোনা শনাক্ত হয়। এরপর রাতেই তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

পরদিন রামেক হাসপাতালের ১৪ সদস্যের গঠিত মেডিকেল বোর্ড তাকে ঢাকায় নেওয়ার পরামর্শ দেয়। এরপর ওই দিনই প্রধানমন্ত্রীর কার্যালয়ের ব্যবস্থাপনায় বিমান বাহিনীর একটি এয়ার অ্যাম্বুলেন্সে এ নেতাকে ঢাকায় নেওয়া হয়। এতদিন তিনি ঢাকায় বিএসএমএমইউ হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন। নমুনা পরীক্ষায় ১৪ দিন পর গতকাল বৃহস্পতিবার তিনি করোনামুক্ত হলেন।


আরোও অন্যান্য খবর
Paris