রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

নাদিয়ার হিল্লা বিয়ে!

Paris
Update : বৃহস্পতিবার, ২৯ এপ্রিল, ২০২১

এফএনএস : নাদিয়াকে হিল্লা বিয়ে করলেন রাশেদ সীমান্ত। বিশ হাজার টাকার বিনিময়ে নাদিয়াকে বিয়ে করে আবার তালাক দেবেন তিনি। কিন্তু বিয়ের পর তিনি তালাক না দেবার সিদ্ধান্ত বদল করে ফেলেন। রাশেদের এ হিল্লা বিয়ের ঘটনা বাস্তবে নয়, নাটকে। টিপু আলম মিলনের গল্পে সুবাতা রাহিক জারিফার চিত্রনাট্যে এবং সরদার রোকনের পরিচালনায় বৈশাখী টিভির জন্য নির্মিত হলো ঈদের বিশেষ একক নাটক ‘হিল্লা বিয়ে’।

প্রচার হবে ঈদের দিন রাত ৮টা ১০ মিনিটে। ‘হিল্লা বিয়ে’ নাটকে ঘটতে থাকে মজার মজার সব ঘটনা। নাটকটিতে সুমন চরিত্রে অভিনয় করেছেন রাশেদ সীমান্ত, তানিয়া চরিত্রে নাদিয়া আহমেদ, ইয়াকুব চরিত্রে অলিউল হক রুমি। নাদিয়া বলেন, আমাদের সমাজে হিল্লা বিয়ের একটা প্রচলন আছে।

এই হিল্লা বিয়ে অনেক সময় বিভিন্ন ধরনের গল্প শোনা যায়। এই নাটকের গল্পটিও ঠিক তেমন। কাজটি করে বেশ ভালো লেগেছে। এদিকে ‘হিল্লা বিয়ে’ ছাড়াও রাশেদ সীমান্তকে ‘আমি মীর জাফর’ শিরোনামের আরো একটি নাটকে দেখা যাবে বলে জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris