শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মোশাররফ করিম ৩০ বছর ধরে ভাত খান না!

Paris
Update : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

এফএনএস : সময়ের ব্যস্ততম অভিনেতা মোশাররফ করিম। ‘গরম ভাতের গন্ধ’ শিরোনামে নতুন একটি একক নাটকে অভিনয় করলেন তিনি। ইসরাত আহমেদ রচিত নাটকটি নির্মাণ করেছেন সকাল আহমে। নাটকের গল্প প্রসঙ্গে নির্মাতা সকাল আহমেদ বলেনÑ‘একটি ছেলেকে কেন্দ্র করে এ নাটকের গল্প এগিয়েছে। ছেলেটি ৩০ বছর ধরে ভাত খায় না। এই চরিত্রে অভিনয় করেছেন মোশাররফ করিম। একপর্যায়ে মমর সঙ্গে তার বিয়ে হয়।

প্রথমে তার এই ভাত না খাওয়াকে মম খুব উপভোগ করে। কিন্তু পরে এই ভাত না খাওয়া ইস্যু নিয়ে জটিলতা তৈরি হয়। একপর্যায়ে তা সর্বোচ্চ আকার ধারণ করে।’ নাটকটি নিয়ে উচ্ছ্বসিত মোশাররফ করিম বলেন, ‘নিঃসন্দেহে একটি অসাধারণ চিত্রনাট্যে আমরা কাজ করেছি। মনস্তাত্ত্বিক জটিলতার গল্প নিয়ে মূলত এই নাটক। আমাদের জীবনের বাইরের কোনো গল্প নয়।

যারা নাটক দেখে ভাবতে চান, এটি তাদের ভাবনার খোরাক হতে পারে।’ তা ছাড়াও নাটকটির বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেনÑসাবেরী আলম, মাসুম বাশার, শেলী আহমেদ প্রমুখ। সাবেরী আলম অভিনয় করেছেন মোশাররফ করিমের মায়ের চরিত্রে। ঈদুল ফিতরের দ্বিতীয় দিন রাত ৮টা ৫ মিনিটে এনটিভিতে প্রচার হবে নাটকটি।


আরোও অন্যান্য খবর
Paris