সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

বাঘায় পদ্মায় বালু উত্তোলনের দায়ে দু’জনের কারাদন্ড

Paris
Update : সোমবার, ২৬ এপ্রিল, ২০২১

এফএনএস : রাজশাহীর বাঘার পদ্মা নদীতে অবৈধভাবে বালু উত্তোলনের দায়ে দু’জন ট্রলি ড্রাইভারকে কারাদণ্ড দেয়া হয়েছে। উপজেলা ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহাঃ কামাল হোসেন তাদের দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড দেয়া হয়।
ভ্রাম্যমান আদালত সূত্রে জানা গেছে, বেশ কিছুদিন ধরে উপজেলার খায়েরহাট পদ্মা নদীতে সরকারি নিষেধ উপেক্ষা করে কতিপয় লোকজন মিনি ট্রাক এবং ট্রলি যোগে অবৈধভাবে বালু উত্তোলন করে আসছিলেন।

এমনি অভিযোগের প্রেক্ষিতে রোববার সকালে পুলিশ ফোর্স নিয়ে অভিযান পরিচালনা করেন উপজেলা সহকারী কমিশনার (ভুমি) মোহা: কামাল হোসেন খায়েরহাট গ্রামের মুনছেদ আলীর ছেলে মঞ্জুরুল আলম (৩১) এবং চান্দের আলীর ছেলে আমিরুল ইসলামকে (৩৪) বালুর ট্রলিসহ আটক করে। এ সময় তারা অপরাধ স্বীকার করায় উভয়কে দুই মাসের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করা হয় এবং ট্রলি দুটি জব্দ করে থানায় রাখা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris