সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

দুর্গাপুরে কুখ্যাত মাদক ব্যবসায়ীসহ তিন সাজা প্রাপ্ত আসামি গ্রেপ্তার

Paris
Update : রবিবার, ২৫ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর : কুখ্যাত মাদক ব্যবসায়ীসহ তিনজন সাজাপ্রাপ্ত আসামিকে গ্রেপ্তার করেছে থানার পুলিশ। গ্রেপ্তারকৃতের মধ্যে প্রায় হাফ ডজন মাদক মামলার আসামি মাইনুল ইসলাম (২৮) রয়েছেন। তাঁর বাড়ি রাজশাহীর দুর্গাপুর পৌর এলাকার দেবীপুর কাবাড়িপাড়া গ্রামে। তিনি একবছরের সাঁজা মাথায় নিয়ে পলাতক ছিলেন। ২৩ এপ্রিল শুক্রবার দিবাগত রাত ১১টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে দিকে তাঁর নিজ এলাকা দেবীপুর গ্রাম থেকে তাঁকে গ্রেপ্তার করা হয়।

এছাড়াও সি আর গ্রেপ্তারি পরোয়নাভুক্ত আসামি দুর্গাপুর পৌর এলাকার সিংগা গ্রামের ইব্রাহিম (৪০) ও নিয়মিত মামলার আসামি উপজেলার ঝাঁলুকা গ্রামের আবুল হোসেন (৩৮) গ্রেপ্তার করে পুলিশ। শনিবার দুপুরে তাঁদের প্রত্যেককে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) হাশমত আলী বলেন, গ্রেপ্তারকৃতদের মধ্যে মাইনুল কুখ্যাত মাদক ব্যবসায়ী।

তাঁর বিরুদ্ধে থানায় মাকদকের একাধিক মামলা রয়েছে। মাদকের এক মামলায় তাঁর এক বছরের সাজা হয়। এছাড়াও ইব্রাহিম ও আবুল হোসেন নামের আরও দুই আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। ২৪ এপ্রিল শনিবার দুপুরে তাঁদের জেলহাজতে প্রেরণ করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris