সোমবার

২০শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
একাদশে ভর্তি ১৫-২৫ জুলাই ক্লাস শুরু হবে ৩০ জুলাই বাংলাদেশ-যুক্তরাষ্ট্র সিরিজ নিয়ে আশঙ্কা কেটে গেছে বাংলাদেশি টাকা পাচার করতে গিয়ে সিপিএম নেতা গ্রেফতার শিল্প গড়ে উঠুক, বর্জ্য যেন নদীতে না পড়ে : প্রধানমন্ত্রী প্রচার প্রচারণায় ব্যাস্ত পবার চেয়ারম্যান প্রার্থী ওয়াজেদ আলী খান রাজশাহীতে এক দশকের মধ্যে সর্বোচ্চ ধান উৎপাদন নাবিল গ্রুপ প্রেজেন্টস ৮ম আর ইউ সি সি জব ফেয়ার অনুষ্ঠিত স্বাচিপ রাজশাহী, নবাবগঞ্জ, নাটোর ও নওগাঁ জেলার সম্মেলন অনুষ্ঠিত রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা

হেফাজতের বক্তব্য ফেসবুকে শেয়ার করে আওয়ামী লীগ নেতা কারাগারে

Paris
Update : শুক্রবার, ২৩ এপ্রিল, ২০২১

এফএনএস : হেফাজতে ইসলামের সরকারবিরোধী বক্তব্য নিজের ফেসবুকে শেয়ার করে গ্রেপ্তার হলেন মানিকগঞ্জের সিংগাইর উপজেলার এক ইউনিয়ন আওয়ামীগ নেতা। ছাত্রলীগ নেতা বাদী হয়ে করা জিজিটাল নিরাপত্তা আইনের মামলায় অলি আহমেদ (৫০) নামের ওই আওয়ামী লীগ নেতাকে গত বুধবার রাতে গ্রেপ্তার করে পুলিশ। অলি আহমেদ সিংগাইর উপজেলা জয়মন্টপ ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক। গত বুধবার রাতে মামলা হওয়ার কয়েক ঘণ্টার মধ্যেই নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করা হয় তাকে।

পুলিশ এবং মামলার বাদী সূত্রে জানা গেছে, দীর্ঘদিন ধরে হেফাজতে ইসলামের সরকারবিরোধী বিভিন্ন বক্তব্য অলি আহমেদ তার ব্যক্তিগত ফেসবুক পেজে শেয়ার করতেন। সবশেষ গত বুধবার হেফাজতে ইসলামের সরকারবিরোধী একটি অপপ্রচার তিনি তার ফেসবুকে শেয়ার করেন। এ ঘটনায় রাতেই সিংগাইর উপজেলা ছাত্রলীগের দপ্তর সম্পাদক মো. টিপু সুলতান বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে অলি আহমদের বিরুদ্ধে সিঙ্গাইর থানায় মামলা দায়ের করেন। ছাত্রলীগ নেতা টিপু সুলতান বলেন, আওয়ামী লীগের নেতা হয়েও তিনি (অলি আহমেদ) তার ফেসবুক পেজে নিয়মিত হেফাজতে ইসলামের সরকারবিরোধী বিভিন্ন অপপ্রচার শেয়ার করে আসছেন।

বিষয়টি তাকে একাধিকবার অবগত করা হলেও তিনি কোনো আমলে নেননি। এ কারণে তার বিরুদ্ধে মামলাটি করা হয়। মামলার বিষয়টি নিশ্চিত করে সিঙ্গাইর থানার ওসি মো. আসলাম হোসেন বলেন, গত বুধবার রাতেই অলি আহমদকে গ্রেপ্তার করা হয়। গতকাল বৃহস্পতিবার দুপুরে আসামিকে জেলার সিনিয়র জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে পাঠানো হয়। বিচারক তার জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন।


আরোও অন্যান্য খবর
Paris