রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

নায়ক আলমগীর করোনায় আক্রান্ত

Paris
Update : বুধবার, ২১ এপ্রিল, ২০২১

এফএনএস : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন আশি ও নব্বইয়ের দশকে দাপটে নায়ক আলমগীর। মঙ্গলবার বিকেলে বিষয়টি নিশ্চিত করেছেন তার স্ত্রী ও সংগীতশিল্পী রুনা লায়লা। মঙ্গলবার বিকেল পৌনে ৪টায় সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে রুনা লায়লা জানান, ঢাকার একটি হাসপাতালে চিকিৎসকদের পর্যবেক্ষণে আছেন আলমগীর। নার্স ও হাসপাতালের কর্মীরা সার্বক্ষণিক তার খেয়াল রাখছেন। রুনা লায়লা জানান, আলমগীর এখন মোটামুটি ভালো আছেন।

তার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন এই গায়িকা। তাঁর আশা, সবার প্রার্থনায় দ্রুত সুস্থ হয়ে উঠবেন আলমগীর। পারিবারিক টানাপোড়েন, সামাজিক অ্যাকশন, রোমান্টিক অ্যাকশন, ফোক ফ্যান্টাসিসহ সব ধরনের চলচ্চিত্রে তিনি ছিলেন সফল। অভিনয়ের পাশাপাশি প্রযোজক, গায়ক ও পরিচালক হিসেবে সুনাম কুড়িয়েছেন। তিনি শ্রেষ্ঠ অভিনেতা ও শ্রেষ্ঠ পার্শ্বচরিত্রে অভিনেতা বিভাগে ৯ বার জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।


আরোও অন্যান্য খবর
Paris