রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

কত টাকার মালিক পায়েল সরকার

Paris
Update : রবিবার, ১১ এপ্রিল, ২০২১

এফএনএস : ভারতের পশ্চিমবঙ্গে চলছে বিধানসভা নির্বাচন। এই নির্বাচনে বিজেপির তারকা প্রার্থী অভিনেত্রী পায়েল সরকার। বেহালা পূর্ব বিধানসভা কেন্দ্র থেকে নির্বাচনে লড়ছেন তিনি। নির্বাচন কমিশনের কাছে যে হলফনামা জমা দিয়েছেন তাতে তার বিষয়-আশয় সম্পর্কে বিস্তারিত উল্লেখ করেছেন তিনি। কমিশনে জমা দেয়া হলফনামা অনুযায়ী পায়েলের হাতে নগদ টাকা রয়েছে ৫০ হাজার। এসবিআইয়ের একটি এবং এইচডিএফসির একটিসহ মোট দুই অ্যাকাউন্টে রয়েছে মোট ১ লাখ ৩২ হাজার ৯২৬ টাকা। এছাড়াও মিউচুয়াল ফান্ডে রয়েছে ৫ লাখ ২ হাজার টাকা।

আড়াই লাখ টাকার এলআইসি রয়েছে। এ ছাড়া আইসিআইসিআই এবং এইচডিএফসি ব্যাংকে আলাদা করে তিনটি পলিসি রয়েছে ৩২ লাখ টাকার। হলফনামায় একটি গাড়ির কথা উল্লেখ করেছেন পায়েল। অডি এ৬১। ২০১৪ সালে গাড়িটি ১৬ লাখ টাকায় কিনেছিলেন তিনি। পায়েলের কাছে সোনাদানা রয়েছে ৫৬ গ্রাম। এছাড়াও সোনা এবং অন্যান্য মূল্যবান জিনিস রয়েছে আড়াই লাখ টাকার। অর্থাৎ তার অস্থাবর সম্পত্তির পরিমাণ মোট ৭১ লাখ ৫৮ হাজার ৩০৭ টাকা।

পারিবারিক সূত্রে কিংবা নিজের উপার্জনে কোনো জমি তার নামে নথিভুক্ত নেই বলেই হলফনামায় জানিয়েছেন তিনি। তবে একটি ফ্ল্যাট রয়েছে তার। আনন্দপুর মাদুরদোহাতে ওই ফ্ল্যাটেই থাকেন তিনি। ২০১৫ সালে ফ্ল্যাটটি কিনেছিলেন তিনি। ১৬০০ বর্গফুটের ওই ফ্ল্যাটের ক্রয়মূল্য ছিল ১ কোটি ৩৭ লাখ ৭২ হাজার ৬৬০ টাকা। যার বর্তমান বাজার মূল্য ১ কোটি ৪০ লাখ টাকা।

২০০৩ সালে যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে ইতিহাসে স্নাতক পায়েলের স্থাবর সম্পত্তির পরিমাণ ১ কোটি ৪০ লাখ টাকা। আইসিআইসিআই ব্যাংক থেকে ৫৯ লাখ ৯৪ হাজার ৩৩৬ টাকার গৃহঋণ নিয়েছেন তিনি। এ ছাড়া আর কোনো ঋণ নেই তার। এবারের নির্বাচনে মোট আট দফায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইতোমধ্যে তিন দফার ভোট শেষ হয়েছে। আগামী ২ মে এই নির্বাচনের ফল ঘোষণা করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris