রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মালদ্বীপে প্রেমিকের সঙ্গে কি করছেন শ্রদ্ধা?

Paris
Update : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

এফএনএস : বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। বলিউডের তারকা ফটোগ্রাফার রোহান শ্রেষ্ঠার সঙ্গে অনেকদিন ধরেই তার প্রেমের গুঞ্জন উড়ছে। শোনা যাচ্ছে, প্রেমিকের সঙ্গে মালদ্বীপে ছুটি কাটাচ্ছেন এই অভিনেত্রী। ফটো ও ভিডিও শেয়ারিং সাইট ইনস্টাগ্রামে মালদ্বীপে ছুটি কাটানোর ছবি পোস্ট করছেন শ্রদ্ধা। যদিও সেই ছবির কোনোটিতেই রোহানকে দেখা যায়নি। কিন্তু রোহানকে এই রিসোর্টের ছবি পোস্ট করতে দেখা গেছে।

এরপর থেকেই বলিপাড়ায় এই জুটির একসঙ্গে ছুটি কাটানো নিয়ে কানাকানি শুরু হয়েছে। ইদানীং প্রায়ই শ্রদ্ধা ও রোহানকে একসঙ্গে দেখা যাচ্ছে। মাস দুই আগে কাজিনের বিয়েতে মালদ্বীপ গিয়েছিলেন ‘সাহো’ অভিনেত্রী। সেখানেও রোহান ছিলেন। এরপর রোহানের জন্মদিনের পার্টিতে গিয়েছিলেন শ্রদ্ধা। এখানেই শেষ নয়, কয়েকদিন আগে মুম্বাইয়ের একটি রেস্তোরাঁয় নৈশভোজে গিয়েছিলেন এই জুটি।

এদিকে বেশ কিছুদিন থেকে শ্রদ্ধা ও রোহানের বিয়ের গুঞ্জন শোনা যাচ্ছে। যদিও এই জুটির কেউ-ই এখনো তাদের সম্পর্কের কথা স্বীকার করেননি। পাশাপাশি বিয়ের গুঞ্জনও উড়িয়ে দিয়েছেন শ্রদ্ধা। শ্রদ্ধার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘বাঘি-থ্রি’। লাভ রঞ্জনের একটি সিনেমায় অভিনয় করছেন তিনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন রণবীর কাপুর।


আরোও অন্যান্য খবর
Paris