রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

ধর্মের টানে অভিনয় ছাড়লেন সাকিব খান

Paris
Update : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

এফএনএস : ইসলাম ধর্মের টানে লাইট-ক্যামেরা-অ্যাকশনের জগতকে বিদায় জানিয়েছিলেন বলিউড অভিনেত্রী জাইরা ওয়াসিম ও সানা খান। রঙিন দুনিয়া ছেড়ে দ্বীনের পথে পা বাড়িয়েছেন তারা। এই দুই অভিনেত্রীর অভিনয় ছাড়া নিয়ে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে। এবার সে খাতায় নাম লেখালেন ভারতীয় টিভি তারকা সাকিব খান। লাইট-ক্যামেরার দুনিয়া থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন ইসলাম ধর্মে মন দেওয়ার জন্য। শোবিজ ছাড়ার ঘোষণা দিয়ে নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন সাকিব লিখেছেন, ‘আমার হাতে কাজ না থাকায় অভিনয় ছেড়েছি বিষয়টি এমন না। আমার হাতে বেশ ভালো কিছু প্রজেক্ট আছে। কিন্তু এতে আল্লাহ ইচ্ছে নেই।

এর চেয়ে ভালো কিছু আল্লাহ আমার জন্য রেখেছেন। ইনশাআল্লাহ।’ কোরআন শরীফ হাতে মাথায় কালো টুপি পড়ে একটি ছবিও শেয়ার করেছেন সাকিব। লম্বার স্ট্যাটাসে তিনি আরও লেখেন, ‘আল্লাহ শ্রেষ্ঠ পরিকল্পনাকারী। আমি পরিশ্রম করেছি, অতি অল্প সময়ে আমি নাম করেছি এবং ফ্যান-ফলোয়ার পেয়েছি। কিন্তু এ তো শুধু দুনিয়ার জন্য, আখেরাতের জন্য তো কিছুই করিনি।’ স্ট্যাটাসের শেষে তিনি ক্ষমা চেয়ে লিখেছেন, ‘ইচ্ছাকৃত বা অনিচ্ছাকৃতভাবে কারো মনে কষ্ট দিলে আমাকে ক্ষমা প্রার্থনা করছি। আমার জন্য দোয়া করবেন। আল্লাহ আমাদের দোয়া কবুল করুন এবং আমাদের ওপর আশীর্বাদ করুন।

আমিন।’ ১৫ বছরের ক্যারিয়ার ছুড়ে ফেলে ২০২০ সালের ৮ অক্টোবর সামাজিক যোগাযোগমাধ্যমে এক দীর্ঘ বার্তায় সানা খান বলিউড ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এবং জানিয়েছিলেন ইসলামের পথে চলতে চান তিনি। যে অনুযায়ী ২০ নভেম্বর বিয়ের পিঁড়িতে বসেন সাবেক এই বলিউড অভিনেত্রী। এরআগে ২০১৯ সালে জুন মাসে বলিউড ছাড়ার সিদ্ধান্ত নেন ‘দঙ্গল’ খ্যাত অভিনেত্রী জায়রা ওয়াসিম। শুধু তাই নয়- পুরনো সব ছবি ডিলিট করে দিয়ে দেন নিজের অ্যাকাউন্ট থেকে। এরপর ভক্তদের কাছে অনুরোধ করে সোশ্যাল মিডিয়া থেকে তার ছবিগুলো মুছে দেওয়ার অনুরোধও জানান এই অভিনেত্রী।


আরোও অন্যান্য খবর
Paris