মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

চারঘাটে টলির সাথে সংঘর্ষে মোটরসাইকেল আরোহীর মৃত্যু

Paris
Update : শুক্রবার, ৯ এপ্রিল, ২০২১

চারঘাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাটে অবৈধ মাটিবাহী টলির সাথে মোটরসাইকেলের সংর্ঘষের ঘটনায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন এবং আহত হয়েছেন একজন। নিহত ব্যাক্তি হলেন, উপজেলার চক শিমুলিয়া গ্রামের ফরেত উল্লার ছেলে মন্টু আলী (৩৫) এবং আহত হয়েছেন কালুহাটি পশ্চিমপাড়া গ্রামের সাত্তার আলীর ছেলে আলমগীর হোসেন (২৮)।

গতকাল বৃহস্পতিবার বিকেল সাড়ে চারটার দিকে নিমপাড়া ইউনিয়নের নন্দনগাছী-আড়ানী সড়কের জোতকার্তিক নিখিল মাস্টারের বাড়ীর সামনে এ দুর্ঘটনা ঘটে। পুলিশ লাশ উদ্ধার করেছে। প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জানান, বৃহস্পতিবার বিকেল চারটার দিকে উপজেলার চক শিমুলিয়া গ্রামের ফরেত উল্লার ছেলে মন্টু আলী ও কালুহাটি পশ্চিমপাড়া গ্রামের সাত্তার আলীর ছেলে আলমগীর হোসেন এপাচি মোটরসাইকেল যোগে নন্দনগাছী থেকে আাড়ানীর দিকে যাচ্ছিলেন।

এসময় জোতকার্তিক নিখিল মাষ্টারের বাড়ীর সামনে পৌছলে পার্শ্বরাস্তা থেকে মেইন রাস্তায় উঠার সময় মাটিবাহী টলির সঙ্গে সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই মারা যায় মোটরসাইকেল আরোহী মন্টু। আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়া অপর আরোহী আলমগীর হোসেনকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে আহত আলমগীর হোসেনের অবস্থাও আশঙ্কা জনক বলে জানাগেছে। এ রিপোর্ট লেখা পর্যন্ত লাশ থানাতেই ছিল।


আরোও অন্যান্য খবর
Paris