মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

লকডাউনে রাজশাহীতে সচেতনতায় মাঠে স্বেচ্ছাসেবী সংগঠন

Paris
Update : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : করোনা মোকাবেলায় সরকারীভাবে জারিকৃত লকডাউন মানতে রাজশাহীর জনসাধারণের মাঝে অনীহা দেখা গেছে। ফলে জনসচেতনতা তৈরিতে মাঠে নেমেছে স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ এবং রাজশাহী প্রেসক্লাব। গতকাল বুধবার (৭ এপ্রিল) বিকেল ৪টা থেকে ৬টা পর্যন্ত রাজশাহী নগরীতে মাস্ক বিতরণ করা হয়। এদিন রাজশাহী বিশ্ববিদ্যালয় সংলগ্ন চৌদ্দপাই, বুধপাড়া, বিনোদপুর বাজার ও কাজলা মোড় এলাকায় প্রায় ৫ শতাধিক নারী-শিশু, বৃদ্ধ ও যুবকের মাঝে মাস্ক বিতরণ করেন সংগঠনের নেতৃবৃন্দ।

এ সময় জনসচেতনতা তৈরির লক্ষ্যে বক্তব্য রাখেন- রাজশাহী প্রেসক্লাব ও জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদ সভাপতি সাইদুর রহমান, সাধারণ সম্পাদক আসলাম-উদ-দৌলা, রাজশাহী ব্যবসায়ী ঐক্য পরিষদের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ফরিদ মামুদ হাসান, সাংগঠনিক সম্পাদক মাসুদুর রহমান সজন, জননেতা আতাউর রহমান স্মৃতি পরিষদের সহঃ সভাপতি সালাউদ্দীন মিন্টু, প্রচার সম্পাদক আমানুল্লাহ আমান, সদস্য আরিফুল ইসলাম, ত্রিশুল কুমার, তৌহিদুল ইসলাম।


আরোও অন্যান্য খবর
Paris