মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

রাজশাহীতে ট্রাক ও সিএনজি সংঘর্ষে চালকসহ ৩ জন নিহত

Paris
Update : বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ট্রাকের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে চালকসহ তিনজন নিহত হয়েছেন। এতে গুরুতর আহত হয়েছেন আরও একজন। গতকাল বুধবার বিকেল ৩টার দিকে রাজশাহী-চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের দামকুড়া থানার মুরারিপুর এলাকায় দুর্ঘটনাটি ঘটে। নিহতরা হলেন, চাঁপাইনবাবগঞ্জের গোমস্তাপুর উপজেলার ঘোষিয়ালপাড়া এলাকার আবদুস সাত্তার (৫৭), তার স্ত্রী ফেরদৌসি বেগম (৪৭) এবং একই উপজেলার বোগলা এলাকার বাসিন্দা সিএনজি চালক আনসার আলী (৪১)। আহত হয়েছেন গোদাগাড়ী উপজেলার আচুয়াঠাভাটা এলাকার বাসিন্দা আবু রায়হান শুভ (২৫)।

রাজশাহী ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্স স্টেশনের সিনিয়র স্টেশন কর্মকর্তা আবদুর রউফ বলেন, দুর্ঘটনায় সিএনজিচালক ও নারীযাত্রী ঘটনাস্থলে মারা গেছেন। মুমূর্ষু অবস্থায় আবদুস সাত্তার ও শুভ নামের দুই যাত্রীকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। চিকিৎসাধীন অবস্থায় আবদুস সাত্তার মারা যান। দুর্ঘটনার বিষয়ে দামকুড়া থানার ওসি মাহবুব আলম বলেন, চারজন যাত্রী নিয়ে রাজশাহীর দিকে আসছিল সিএনজি।

পথে মুমারিপুর এলাকায় পৌঁছালে চাঁপাইনবাবগঞ্জগামী ট্রাকের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে চালকসহ দুজন মারা যান। রামেক হাসপাতালে নেয়ার পর মারা যান আরও একজন। ওসি আরও বলেন, লাশ উদ্ধার করে রামেক হাসপাতাল মর্গে নেয়া হয়েছে। দুর্ঘটনার পর ট্রাক ফেলে পালিয়ে গেছেন চালক ও তার সহকারী। পরে ট্রাকটি জব্দ করা হয়েছে। এ নিয়ে আইনত ব্যবস্থা নেয়া হচ্ছে।


আরোও অন্যান্য খবর
Paris