রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

আইসিইউতে চিত্রনায়ক ফারুক

Paris
Update : বুধবার, ৭ এপ্রিল, ২০২১

এফএনএস : সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন চিত্রনায়ক ও সংসদ সদস্য আকবর হোসেন পাঠান ফারুকের শারীরিক অবস্থার অবনতি ঘটেছে। প্রায় দুই সপ্তাহ ধরে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছে বলে জানান তার ছেলে রোশান হোসেন পাঠান। তিনি বলেন, ‘বাবার রক্তে ইনফেকশন ধরা পড়েছে; সেই সঙ্গে পাকস্থলীতে রক্তক্ষরণ হচ্ছে।

বাবার জন্য দেশবাসীর কাছে দোয়া চাই।’ গত ১৫ মার্চ খিঁচুনি ওঠায় ফারুককে আইসিইউতে নেওয়া হয়, পরে শারীরিক অবস্থার উন্নতি হলে ১৮ মার্চ কেবিনে স্থানান্তর করা হয়। ২১ মার্চ হঠাৎ জ্ঞান হারিয়ে ফেললে দ্বিতীয় দফায় তাকে আইসিইউতে নেওয়া হয়, এখনো আইসিইউতে আছেন বলে জানান তার ছেলে। নিয়মিত চেকআপের জন্য মার্চের প্রথম সপ্তাহে সিঙ্গাপুর যান ফারুক।

চেকআপের মধ্যেই শারীরিক জটিলতা নিয়ে মাউন্ট এলিজাবেথ হাসপাতালে ভর্তি হন তিনি। একসময়ের জনপ্রিয় এ চিত্রনায়ক ২০১৮ সালে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে ঢাকা-১৭ আসন থেকে সংসদ সদস্য হিসেবে নির্বাচিত হন।


আরোও অন্যান্য খবর
Paris