বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

রাকাব চেয়ারম্যান করোনায় আক্রান্ত

Paris
Update : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহী কৃষি উন্নয়ন ব্যাংক (রাকাব) পরিচালনা পর্ষদের চেয়ারম্যান ও সরকারের সাবেক সিনিয়র সচিব মো. রইছউল আলম মন্ডল করোনায় আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি ঢাকায় তাঁর নিজ বাসভবনে আইসোলেশনে রয়েছেন।

রাকাব-এর ব্যবস্থাপনা পরিচালক মো. ইসমাইল হোসেন এবং রাকাব পরিবারের সকল সদস্য চেয়ারম্যানের আশু রোগমুক্তি কামনা করে সকলের কাছে দোয়া কামনা করেছেন। গতকাল সোমবার দুপুরে রাকাব-এর জনসংযোগ কর্মকর্তা (পিআরও) মো. জামিল মুঠোফোনে জানান, গত ২ এপ্রিল কোভিড-১৯ পরীক্ষা করা হলে তাঁর করোনা আক্রান্তের বিষয়টি ধরা পড়ে।

বর্তমানে রাকাব চেয়ারম্যানের শারীরিক অবস্থা স্থিতিশীল রয়েছে। দ্রুত আরোগ্য লাভের জন্য তিনিও ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীসহ সকলের কাছে দোয়া প্রার্থনা করেছেন।


আরোও অন্যান্য খবর
Paris