বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক

মহানগরীতে এক নরীর আত্মহত্যা

Paris
Update : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

এফএনএস : রাজশাহীতে তামান্না ইয়াসমিন স্বর্ণা (২২) নামের এক নারী গলায় ফাঁস দিয়ে ‘আত্মহত্যা’ করেছেন। এ ঘটনায় কাশিয়াডাঙ্গা থানায় একটি অপমৃত্যুর মামলাও হয়েছে। গত রোববার দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাব-৫ এর সদর দপ্তরের কোয়ার্টারে এ ঘটনা ঘটে। মৃত স্বর্ণা আশরাফুল ইসলাম নামের এক র‌্যাব সদস্যের স্ত্রী। স্বামীর সঙ্গে তিনি ওই কোয়ার্টারেই থাকতেন।

নগরীর কাশিয়াডাঙ্গা থানার ওসি এসএম মাসুদ পারভেজ এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতাল থেকে বিষয়টি পুলিশকে জানানো হয়। এরপর লাশ ময়নাতদন্তের ব্যবস্থা করা হয়েছে। র‌্যাব-৫ এর বরাত দিয়ে ওসি আরও জানান, রাতে ঘরে সিলিং ফ্যানের সঙ্গে গলায় ফাঁস দেন স্বর্ণা।

পরে তাকে উদ্ধার করে রাত ২টার দিকে রামেক হাসপাতালে নিয়ে যান র‌্যাব সদস্যরা। এ সময় কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এটি আত্মহত্যা বলে র‌্যাবের পক্ষ থেকে জানানো হয়েছে। ওসি এসএম মাসুদ বলেন, স্বর্ণার মৃত্যুর বিষয়টির তদন্ত চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়ার পর এ ব্যাপারে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।


আরোও অন্যান্য খবর
Paris