বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক

বাগমারায় নারীসহ ২ মাদক ব্যবসায়ী গ্রেপ্তার

Paris
Update : মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারায় গত রোববার রাতে পুলিশী অভিযানে নারীসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। ওই সময় পুলিশ তাদের দেহ তল্লাসী করে নিষিদ্ধ ঘোষিত মাদক হিরোইনসহ মাদক ব্যবসার কাজে ব্যবহৃত মোটরসাইকেল ও মাদক বিক্রির নগদ টাকা উদ্ধার করেছে।গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়া মহল্লার কুখ্যাত মাদক সম্রাট জুলেখা বেগমের ছেলে জহুরুল ইসলাম শাহীন (৩২) ও একই উপজেলার শুভডাঙ্গা ইউনিয়নের দদিঘর খয়রা গ্রামের ইসলিমা খাতুন রেশমা (২৬)।

ওই ঘটনায় দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে বাগমারা থানায় একটি মামলা দায়ের করেছে। বাগমারা থানা পুলিশ জানায়, রোববার রাত সাড়ে ১০টার দিকে উপজেলার ভবানীগঞ্জ পৌরসভার চাঁনপাড়ার হলপট্টিতে মাদক বিক্রি চলছে এমন সংবাদের ভিত্তিতে বাগমারা থানার পরির্দশক ওসি (তদন্ত) আফজাল হোসাইন সঙ্গীয় ফোর্স নিয়ে চাঁনপাড়া মহল্লায় অভিযান চালান। এসময় পুলিশের উপস্থিত টের পেয়ে কয়েকজন মাদক ব্যবসায়ী পালিয়ে গেলেও জহুরুল ইসলাম শাহীন ও ইসলিমা খাতুন রেশমাকে গ্রেপ্তার করা হয়। ওই ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে। গ্রেপ্তারকৃতদের আদলতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে বলে জানিয়েছেন তিনি।


আরোও অন্যান্য খবর
Paris