বৃহস্পতিবার

১৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
দক্ষ জনগোষ্ঠী তৈরিতে রাসিকের প্রতিটি ওয়ার্ডে স্কিল ডেভেলপমেন্ট ইনস্টিটিউট গড়ে তোলা হবে : মেয়র টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ

সড়ক ক্ষতি করায় ৪ ট্রাক চালকের জরিমানা

Paris
Update : রবিবার, ৪ এপ্রিল, ২০২১

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় মাত্রাতিরিক্ত মাটি বহন করে সড়কের ক্ষতি করছে ড্রামট্রাক চালকরা। এ ঘটনায় অভিযান চালিয়ে ৪জন চালককে দু’লাখ টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমান আদালত। গতকাল শনিবার বিকেলে উপজেলার ঝলমলিয়া-মোল্লাপাড়া মিনি বিশ্বরোডে অভিযান চালায় উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল হাই মোহাম্মদ আনাছ।

বিষয়টি নিশ্চিত করে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নুরুল হাই মোহাম্মদ আনাছ বলেন, গ্রামীন সড়ক গুলো ড্রামট্রাক চলাচলের উপযুক্ত নয়। তার উপর মাত্রাতিরিক্ত মাটি বহন করে রাস্তার ক্ষতিগ্রস্থ্য করছে ওই চালকরা। এর মধ্যে অনেক চালকের বৈধ কাগজপত্র নেই। এ সকল ঘটনায় ৪জন চালককে ৫০ হাজার করে মোট দু’লাখ টাকা জরিমানা আদায় করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris