বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
টকসই উন্নয়নের জন্য কার্যকর জনসংখ্যা ব্যবস্থাপনা চান প্রধানমন্ত্রী রাজশাহীতে গুটি আম পাড়া শুরু হলেও জাতের আম পাড়া হবে ২৫ মে থেকে রাজশাহীতে ডাকাতির প্রস্তুতিকালে মিজু গ্যাংয়ের ১১ সদস্য গ্রেফতার বাঘায় দোকান কর্মচারিকে কুপিয়ে হত্যার দুই আসামীর মৃত্যুদণ্ড শিল্পা শেঠির বিরুদ্ধে পশু নিগ্রহের অভিযোগ উৎকণ্ঠার অবসান, স্বজনের বুকে ২৩ নাবিক কলেজে ভর্তি অনলাইনে আবেদন শুরু ২৬ মে, ফাঁকা থাকবে ৮ লাখের বেশি আসন সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান

করোনার কারণে স্থগিত রাজশাহী বইমেলা

Paris
Update : শনিবার, ৩ এপ্রিল, ২০২১

স্টাফ রিপোর্টার : বর্তমান করোনা পরিস্থিতির কারণে রাজশাহী বইমেলা সাময়িকভাবে স্থগিত করা হয়েছে। রাজশাহী কালেক্টরেট মাঠে জেলা প্রশাসনের উদ্যোগে পয়লা এপ্রিল থেকে পাঁচ দিনব্যাপী এই বইমেলা শুরু হওয়ার কথা ছিল। রাজশাহীতে অনুষ্ঠিতব্য এই বইমেলার পৃষ্ঠপোষকতা ছিল-জাতীয় গ্রন্থাগার ও সংস্কৃতি বিষয়ক মন্ত্রণালয়।

রাজশাহী বইমেলা স্থগিতের বিষয়ে বিভাগীয় কমিশনার ড. মো. হুমায়ুন কবীর জানান, সরকারের প্রজ্ঞাপনের নির্দেশনার মধ্যে মেলা আয়োজন স্থগিত রাখার কথা বলা হয়েছে। তাই মেলাটি আপাতত স্থগিত থাকবে। ১৪ দিন পরে করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আসলে, পরবর্তীতে সিদ্ধান্ত নেওয়া হবে। এছাড়াও করোনা পরিস্থিতি নিয়ন্ত্রণে আনতে জনসাধারণকে পর্যটন, বিনোদন কেন্দ্র, সিনেমা হল, থিয়েটারসহ গণপরিবহনে স্বাস্থ্যবিধি মেনে মাস্ক পরিধান করে জনসমাগম সীমিত রাখার জন্য আহ্বান জানান রাজশাহী বিভাগীয় কমিশনার।


আরোও অন্যান্য খবর
Paris