রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

মীরেরচক কবর খনন কমিটির মাস্ক বিতরণ

Paris
Update : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : করোনা সংক্রমণ আশঙ্কাজনক বৃদ্ধির কারণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ১৮ নির্দেশনার আলোকে মীরের চক জামে মসজিদের কবর খনন কমিটির উদ্যোগে মাস্ক বিতরণ করা হচ্ছে। গতকাল থেকে মাস্ক বিতরণ শুরু হয়েছে। প্রতিদিন বিতরণ কার্যক্রম অব্যাহত থাকবে।

এর অংশ হিসেবে মাস্ক পরিধান ব্যতীত মসজিদে আসা মুসুল্লিদের প্রত্যেককে একটি করে মাস্ক দেয়া হয়। ইতোমধ্যে মুসুল্লিদের মাঝে বেশ কিছু মাস্ক বিতরণ করা হয়েছে। এছাড়া স্বাস্থ্যবিধি পালনপূর্বক সাবান পানি দিয়ে ভালোভাবে হাত পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য সকলকে পরামর্শ প্রদান করা হয। মুসুল্লিদেরকে মাস্ক ছাড়া মসজিদে প্রবেশ না করার জন্য সতর্ক করা হয়।


আরোও অন্যান্য খবর
Paris