বুধবার

১৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

বাঘায় সড়ক দুর্ঘটনায় এক যুবক নিহত

Paris
Update : বৃহস্পতিবার, ১ এপ্রিল, ২০২১

স্টাফ রিপার্টার, বাঘা : রাজশাহীর বাঘায় সড়ক দুর্ঘটনায় মেহেদী হাসান (২২) নামে এক মোটর সাইকেল চালক নিহত হয়েছে। সে উপজেলার বাউসা ইউপি সরকারপাড়া এলাকার মৃত মোকাররম আলীর ছেলে। গতকাল বুধবার উপজেলার বেড়েরবাড়ি এলাকায় এ দুর্ঘটনা ঘটে। সময় তার সঙ্গে থাকা আরেক আরোহী রবিন হোসেন (১৮) মারাত্মক আহত হয়। বাউসা ইউপি চেয়ারম্যান শফিকুর রহমান শফিক জানান, দুপুরে মেহেদী হাসান সঙ্গি রবিনকে নিয়ে আড়ানী হরিপুর বাজার থেকে একটি প্যাসিওন মোটরসাইকেলযোগে বাড়ির উদ্দেশ্যে রওয়ানা দেয়।

এসময় বেড়েরবাড়ি এলাকায় একটি টার্নিং ঘুড়তে গিয়ে সামনে ভুটভুটি দেখে মোটরসাইকেলের নিয়ন্ত্রন হারিয়ে পড়ে যায়। এ সময় তার মাথায় হেলমেট না থাকায় মারাত্বক আঘাত পায়। পরে স্থানীয়রা মেহেদী ও রবিন কে আহত অবস্থায় উদ্ধার করে বাঘা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে কর্তব্যরত চিকিৎসক ডাঃ নিবেদিতা চ্যাটার্জি মেহেদীকে মৃত ঘোষনা করেন। আহত রবিন কে স্থানীয় স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। মেহেদীর একটি ইলেক্ট্রনিক্স দোকান রয়েছে।

এ বিষয়ে বাঘা থানার অফিসার ইনচার্জ (ওসি তদন্ত) আব্দুল বারি বলেন, দুর্ঘটনার খবর পেয়ে সেখানে পুলিশ পাঠিয়েছিলাম। দুর্ঘটনায় একজনের মৃত্যুর খবর নিশ্চিত হয়েছি। এ বিষয়ে কেউ কোন অভিযোগ করেনি। অভিযোগ করলে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।


আরোও অন্যান্য খবর
Paris