রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

নওগাঁয় যুবককে গলা কেটে হত্যা মামলায় স্বামীর যাবজ্জীবন স্ত্রীর তিন মাসের কারাদণ্ড

Paris
Update : বুধবার, ২৪ মার্চ, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় জাহাঙ্গীর প্রামাণিক নামে এক যুবককে গলা কেটে করে হত্যার ঘটনায় রেজাউল ইসলাম ওরফে লালুকে (৪১) যাবজ্জীবন ও স্ত্রী লাকি বেগমকে তিন মাসের কারাদণ্ড দিয়েছেন আদালত। একই সঙ্গে রেজাউল ইসলাম ওরফে লালুকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আও তিন মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে। স্ত্রী লাকি বেগমকে পাঁচ হাজার টাকা অর্থদণ্ড অনাদায়ে আরও পাঁচদিনের কারাদণ্ড প্রদান করা হয়েছে।

গতকাল মঙ্গলবার দুপুরে নওগাঁর অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক গাজী দেলোয়ার হোসেন দীর্ঘ শুনানি শেষে এ রায় প্রদান করেন। রাষ্ট্রপক্ষের অতিরিক্ত কৌঁসুলি সামছুর রহমান মামলার বরাত দিয়ে বলেন, ২০১৪ সালের ৫ মার্চ নওগাঁর আত্রাই উপজেলার কচুয়া উত্তরপাড়া গ্রামে উদ্দিন সরদারের সেচ পাম্পে কাজ করতেন ওই গ্রামের জাহাঙ্গীর প্রামাণিক। সেচ পাম্পের নিরাপত্তার জন্য রাতে ঘুমাতেন তিনি। ঘটনার দিন রাত আটটার দিকে সেচ পাম্পে যান জাহাঙ্গীর প্রামাণিক।

পরদিন সকালে স্থানীয়রা নিহতের স্ত্রী সাথীকে জানায় তার স্বামী সেচ পাম্পের পাশে পড়ে আছে। পরে পরিবারের সদস্যরা ধানক্ষেতে জবাই করা অবস্থায় জাহাঙ্গীর প্রামাণিকের লাশ পড়ে থাকতে দেখেন। জমি বিরোধের জেরে জাহাঙ্গীর প্রামাণিককে হত্যা করা হয়েছে দাবি করে পরদিন তার স্ত্রী রেজাউল ইসলাম ওরফে লালু ও তার স্ত্রী লাকি বেগমকে আসামি করে মামলা করেন। মামলায় দীর্ঘ শুনানি শেষে রেজাউল ইসলাম ওরফে লালুর বিরুদ্ধে অপরাধ সন্দেহাতীত ভাবে প্রমাণিত হওয়ায় তাকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডসহ অর্থদণ্ড, তার স্ত্রী লাকি বেগমকে তিন মাসের সশ্রম কারাদণ্ড প্রদান করা হয়েছে।


আরোও অন্যান্য খবর
Paris