রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

নগরীতে ১০০ টাকার লোভ দেখিয়ে ধর্ষণ

Paris
Update : মঙ্গলবার, ২৩ মার্চ, ২০২১

এফএনএস : রাজশাহীতে ১০০ টাকা দেয়ার লোভ দেখিয়ে আট বছরের শিশুকে ধর্ষণ ও এর ভিডিও ধারণের ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকেই হাতেনাতে অভিযুক্ত কিশোরকে আটক করে পুলিশে দেয় এলাকাবাসী। পরে পুলিশ তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে যায়। গত রোববার রাত সাড়ে ৮টায় নগরীর হড়গ্রাম এলাকার চারখুঠার মোড়ে ঘটনাটি ঘটে। এলাকাবাসী অভিযুক্ত কিশোরকে থানায় নিয়ে আসলে সাক্ষ্য প্রমাণের ভিত্তিতে রাত সাড়ে ১০টায় মামলা দায়ের করা হয় বলে জানিয়েছে পুলিশ।

ঘটনাটির সত্যতা নিশ্চিত করেছেন কাশিয়াডাঙ্গা থানার ওসি এম বি এম মাসুদ পারভেজ। তিনি বলেন, গত রোববার রাত সাড়ে ৮টায় হড়গ্রাম চারখুঠার মোড়ে একটি দোকানে পণ্য কিনতে যায় শিশুটি। ফেরার পথে শিশুটিকে ১০০ টাকা দেয়ার লোভ দেখিয়ে অভিযুক্ত কিশোর পাশের একটি জঙ্গলে নিয়ে যায়। সেখানে তাকে ধর্ষণ ও এর ভিডিও ধারণ করে। এ সময় শিশুটির চিৎকারে প্রতিবেশীরা তাকে হাতেনাতে ধরে পুলিশে দেয়। পরে থানায় গিয়ে শিশুটি জবানবন্দি দেয়।

তিনি আরও বলেন, ধর্ষণের শিকার শিশুটিকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের ওয়ান স্টপ সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। ঘটনার পর অভিযুক্তকে গ্রেপ্তার করে থানায় রাখা হয়েছে। তার বিরুদ্ধে শিশু ও নারী নির্যাতন মামলা ছাড়াও পর্ণোগ্রাফি মামলাও করা হয়েছে। এছাড়া তার ব্যবহৃত মোবাইল ফোনটি জব্দ করে আইটি সেলে পরীক্ষার জন্য পাঠানো হয়েছে বলেও জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris