মঙ্গলবার

১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
সারাদেশে নিম্ন আয়ের মানুষের জন্য ১২৬০০ ফ্ল্যাট নির্মাণের উদ্যোগ রাজশাহীতে ষষ্ঠ উপজেলা নির্বাচনের তৃতীয় ধাপে প্রার্থীদের প্রতীক বরাদ্দ রুয়েটের নতুন ছাত্রকল্যাণ পরিচালক অধ্যাপক ড. কামরুজ্জামান বিএসএফ’র পোশাকধারী মাদক পাচারকারী রাজশাহীর রেন্টু আটক রাজশাহীতে চাঁদাবাজির অভিযোগে ২১ জন গ্রেফতার দুর্ঘটনায় আহত শিক্ষার্থীদের চিকিৎসা অনুদান দিচ্ছে সরকার ধরাছোঁয়ার বাইরে স্বর্ণ পাচারচক্রের মুল হোতারা আরডিএ খাঁচা মার্কেটের দেয়ালে গাছের শেকড়ের ফাঁটল, মারাত্মক ঝুঁকিতে ভবন ফাহাদ বায়োলজি থেকে মেডিকেল কলেজে সুযোগ পাওয়া ২৫৯ শিক্ষার্থীকে সংবর্ধণা প্রদান ১৫ মে থেকে বাজারে আসছে রাজশাহীর আম

নওগাঁয় দরিদ্রদের বিনামূল্যে সেবা প্রদানে গনশুনানী

Paris
Update : শনিবার, ১৩ মার্চ, ২০২১

নওগাঁ প্রতিনিধি : নওগাঁয় দরিদ্র ও হত দরিদ্র পরিবারের সদস্যদের বিনামূল্যে চিকিৎসা সেবা প্রদানের লক্ষ্যে জনপ্রতিনিধি, ক্লিনিক মালিক ও সেবা গ্রহিতাদের নিয়ে বার্ষিক গণশুনানী অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে শহরের চকএনায়েত সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে নওগাঁ পৌরসভার সার্বিক সহযোগিতায় বেসরকারী সংস্থা রিক এর আয়োজনে এই গণশুনানী অনুষ্ঠিত হয়।

প্রকল্পের আওতায় অনুষ্ঠিত গনশুনানী সভায় নওগাঁ পৌরসভার মেয়র আলহাজ্ব মোঃ নাজমুল হক সনির সভাপতিত্বে বেসরকারী ক্লিনিক মালিক ডাঃ ইসকেন্দার হোসেন ও নাজমুল হুদা, প্রকল্প সমন্বয়কারী অমিত মিত্র, সেবাগ্রহিতা রিমা বেগম ও দিপালী সরকার প্রমূখ বক্তব্য রাখেন।

গণশুনানীতে সভাপতির বক্তব্যে পৌর মেয়র নজমুল হক সনি বলেন, দরিদ্র পরিবারের জন্য এই সেবা আরো বৃদ্ধির জন্য প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে। গণশুনানীতে নবনির্বাচিত পৌর পরিষদের ১৩জন সদস্য ও প্রায় ৪ শতাধিক সেবা গ্রহিতা নারী পুরুষ অংশ গ্রহন করেন।


আরোও অন্যান্য খবর
Paris