শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

রাজশাহীতে ট্রাকের ধাক্কায় নারীর মৃত্যু

Paris
Update : বুধবার, ১০ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : বেয়াইয়ের বাড়ি থেকে ফেরার পথে ট্রাকের ধাক্কায় পারুল বেগম (৪০) নামের এক নারী নিহত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুর ১২টায় রাজশাহী মহানগরীর কাশিয়াডাঙ্গা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। নিহত পারুল বেগমের বাড়ি রাজশাহী মহানগরীর শাহমখদুম থানার বড়বাড়িয়া মহল্লায়। কাশিয়াডাঙ্গা থানার ওসি এ এবি এম মাসুদ পারভেজ বিষয়টি নিশ্চিত করেছেন। ঘটনার বিবরণে তিনি জানান, পদ্মার ওপারে চর মাজারদিয়াড়ে পারুল বেগমের বড় মেয়ের শ্বশুরবাড়ি।

সেখান থেকে গতকাল মঙ্গলবার বাড়ি ফেরার সময় কাশিয়াডাঙ্গা মোড়ে সড়ক পার হচ্ছিলেন। এ সময় একটি ট্রাক এসে পারুলকে ধাক্কা দেয়। এতে তার মেয়ে লাবিবা দূরে ছিটকে পড়েন। আর ট্রাকের ধাক্কায় গুরুতর আহত হন পারুল। ঘটনাস্থলেই থাকা পুলিশের একটি গাড়িতে করে দ্রুত পারুলকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে নেয়া হয়। কিন্তু অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়।

কাশিয়াডাঙ্গা থানার ওসি মাসুদ পারভেজ বলেন, দুর্ঘটনার পর ট্রাকটিকে জব্দ করা এবং চালককে আটক করা হয়েছে। তবে হেলপার পলাতক রয়েছেন। তাদের বিরুদ্ধে থানায় মামলা করা হয়েছে। আর রামেকের মর্গে ময়নাতদন্ত শেষে নিহত পারুল বেগমের লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হবে বলেও জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।


আরোও অন্যান্য খবর
Paris