শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

বিএফএ রাজশাহী জেলা ইউনিটের শপথ গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠান

Paris
Update : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

প্রেস বিজ্ঞপ্তি : বাংলাদেশ ফার্টিলাইজার এসোসিয়েশন (বিএফএ) রাজশাহী জেলা ইউনিটের শপথ গ্রহণ ও সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। গতকাল সোমবার দুপুরে মুন লাইট গার্ডেন কনভেনশন সেন্টারে রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে নবনির্বাচিত সভাপতি আবুল কালাম ও সাধারণ সম্পাদক রবিউল ইসলামসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দকে শপথ বাক্য পাঠ করান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাসিক মেয়র খায়রুজ্জামান লিটন বলেন, বিএনপি সরকারের সময় সারের জন্য কৃষকদের আন্দোলন করতে হয়েছে, জীবন দিতে হয়েছে। বর্তমান মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকারের সময়ে সারের কোন ঘাটতি নেই। সরকার কৃষি উন্নয়নে নানা ধরনের কৃষিবান্ধব নীতি ও বাস্তবমুখী পদক্ষেপ গ্রহণ এবং বাস্তবায়ন করেছে। এর ফলে কৃষক ও সংশ্লিষ্ট ব্যবসায়ীরা এর সুফল পাচ্ছে। তিনি আরো বলেন, রাজশাহী কৃষি প্রধান অঞ্চল।

রাজশাহীতে একটি পুর্নাঙ্গ কৃষি বিশ^বিদ্যালয় করতে চাই। বিএফএ নির্বাচন বোর্ড চেয়ারম্যান আব্দুল মান্নানের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য দেন রাজশাহী কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ-পরিচালক (ভারপ্রাপ্ত) উম্মে ছালমা, রাজশাহী জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম. আসাদুজ্জামান, রাজশাহী মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও রাসিকের ১৩ নং ওয়ার্ড কাউন্সিলর আব্দুল মমিন, রাজশাহী মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক মুসাব্বিরুল ইসলাম, রাজশাহী টেলিভিশন জার্নালিষ্ট এসোসিয়েশনের সভাপতি মেহেদী হাসান শ্যামল ও চ্যানেল আই রাজশাহীর ষ্টাফ রিপোর্টার আবু সালে মোঃ ফাত্তাহ।


আরোও অন্যান্য খবর
Paris