শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

বাগমারার নরদাশ ইউনিয়নে নৌকা প্রতীকের মনোয়ন প্রত্যাশা করেছেন বাবুল

Paris
Update : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

হাটগাঙ্গোপাড়া প্রতিনিধি : রাজশাহীর বাগমারা উপজেলার নরদাশ ইউনিয়নের বীর মুক্তিযোদ্ধা, জাতীর পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সময়ের ত্রান কমিটির চেয়ারম্যান ও নরদাশ ইউনিয়নের চার বারের সফল চেয়ারম্যান, বর্তমান বাগমারা উপজেলা আ:লীগের উপদেষ্টা মন্ডলীর সদস্য আলহাজ আর.কে.এম মোসলেম উদ্দীনের সুযোগ্য সন্তান অধ্যক্ষ গোলাম শফি কামাল বাবুল। তিনি ইউনিয়নের জনগনের চাহিদায় এবার উপজেলার নরদাশ ইউনিয়নের নৌকা প্রতীকের মনোয়ন প্রত্যাশা ব্যক্ত করেছেন।

গোলাম শফিকামাল বাবুল ও তার পরিবার দীর্ঘদিন যাবৎ বাংলাদেশ আ’লীগের সাথে ওতপ্রতো ভাবে জড়িত আছেন। গোলাম শফিকামাল বাবুল তার পিতার হাত ধরে বাংলাদেশ আ’লীগে অনুপ্রবেশ করেন ১৯৭৭ সালে। সেই থেকে এলাকায় একজন সৎ যোগ্য এবং বিশিষ্ট সমাজ সেবক হিসেবে অত্যন্ত পরিচিতি লাভ করেন। ছাত্রজীবন থেকে তিনি দলীয় বিভিন্ন পদে অধিষ্ঠিত ছিলেন। রাজশাহী বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ শাখার সাবেক কোষাধক্ষ, নরদাশ ইউপি: যুবলীলের সাবেক ষাধারণ সম্পাদক ছিলেন।

বর্তমানে তিনি বাংলাদেশ কারিগরি কলেজ অধ্যক্ষ সমিতির কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে দায়িত্ব পালন করছেন। বর্তমানে তিনি তার নিজ এলাকা ছাড়াও বিভিন্ন এলাকায় উন্নয়ন মূলক কর্মকান্ডে সক্রিয় ভাবে জড়িত থাকার কারনে তৃনমূল থেকে শূরু করে উপর মহল পর্যন্ত সকলেই তার প্রতি কৃতজ্ঞ রয়েছেন। এই কারনে গত ২০১৬ সালে তিনি দেশনেত্রী শেখ হাসিনা ও জননেতা ইঞ্জি: এনামুল হকের আস্থাভাজন হিসেবে নরদাশ ইউনিয়নের দলীয় টিকিট পেয়েছিলেন কিন্তু বিদ্রোহী প্রার্থী থাকার কারনে তিনি সামান্য ভোটের ব্যবধানে পরাজিত হন।

ইতিমধ্যে তিনি দলীয় মনোনয়ন ফরম উত্তোলন ও জমাদানের কাজ সম্পন্ন করেছেন। এ ব্যাপারে এলাকাবসির সাথে কথা বলে জানা গেছে, গোলাম শফি কামাল বাবুল যদি এবারে নৌকার টিকিট হাতে পান, তা হলে অবশ্যই তিনি জয়লাভ করবেন ইনশাআল্লাহ।


আরোও অন্যান্য খবর
Paris