রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

চারঘাটে নির্যাতিত এক পরিবারের বাগমারায় সংবাদ সম্মেলন

Paris
Update : মঙ্গলবার, ৯ মার্চ, ২০২১

সাবাইহাট প্রতিনিধি : রাজশাহীর চারঘাটের নিমপাড়া ইউনিয়নের জোতকার্তিক গ্রামে জোরপূর্বক ফসলী জমি দখল করে পুকুর খনন, মামলা, হামালা, সুকৌশলে ডিস ব্যবসা থেকে বিতাড়ন, চাঁদাদাবির অভিযোগ তুলে প্রভাবশালী এএইচএম কামরুজ্জামান মুকুলের বিরুদ্ধে বাগমারায় সংবাদ সম্মেলন করেছেন সুমন কুমার প্রামানিক সুকেশ নেিমর এক ব্যক্তি।

সংবাদ সম্মেলনে তিনি অভিযোগ করেন, জোত কার্তিক গ্রামের মৃত আবুল হোসেন বিজলের পুত্র প্রভাবশালী এএইচএম কামরুজ্জামান মুকুল একটি বাহিনী গঠন করে এলাকার নিরীহ মানুষদের নানা ভাবে নির্যাতন চালিয়ে আসছেন। এতো কিছুর পরেও চারঘাট থানায় মামলা দায়ের করতে গেলে পুলিশ নিয়মিত মামলা গ্রহণ না করায় এবং আদালতের নিষেধাজ্ঞা থাকা সত্বেও ২২ শতক জমি দখল করে পুকুর খননে সংখ্যা লঘু পরিবারটি আতংকে দিন অতিবাহিত করছে।

সুমন কুমার প্রামানিক সুকেশ উল্লেখ করেন, প্রাণনাশের হুমকির কারণে তিনি পনেরো দিন পরিবারসহ বাড়ি ছাড়া। অব্যাহত প্রাণনাশের হুমকির মুখে নিজ এলাকায় সাংবাদিক সম্মেল করতে না পেরে, রবিবার বিকেল সাড়ে পাঁচ ঘটিকার সময় বাগমারা উপজেলার তাহেরপুর পৌর এলাকায় স্বজনদের বাড়িতে অবস্থান এবং সাংবাদিক সম্মেলন করেন।

স্বাভাবিক জীবনযাপনে তিনি সংশ্লিষ্ট কর্তৃপক্ষসহ মাননীয় প্রধান মন্ত্রীর দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন। সংবাদ সম্মেলনের সময় সুমন কুমারের পাশে ছিলেন তাঁর স্ত্রী বিউটি রানী প্রামানিক, শিশু কন্যা ঐশী, গ্রামবাসী অবসরপ্রাপ্ত সেনাসদস্য আব্দুল বারেক মন্ডল, কৃষক সিদ্দিক হোসেন, গৃহবধূ ফেরদৌসি বেগম, শাহানাজ পারভীন উপস্থিত ছিলেন।


আরোও অন্যান্য খবর
Paris