শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত

Paris
Update : শনিবার, ৬ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ট্রেনে কাটা পড়ে এক ব্যক্তি নিহত হয়েছেন। গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে রাজশাহীর কাটাখালী থানার হরিয়ান ও হাজরাপুকুর এলাকার মাঝামাঝি স্থানের রেললাইনে এ ঘটনা ঘটে। নিহত ব্যক্তির নাম সম্রাট হোসেন (৩২)। কাটাখালী পৌরসভার বাখরাবাজ মোল্লাপাড়ায় তার বাড়ি। বাবার নাম আবদুল আলীম।

রাজশাহী রেলওয়ে থানার ওসি সাঈদ ইকবাল জানান, সকালে রাজশাহী থেকে একটি মেইল ট্রেন পাবনার ঈশ্বরদী যাচ্ছিল। সেই ট্রেনের নিচে কাটা পড়ে সম্রাট নিহত হন। খবর পেয়ে তার মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজের মর্গে পাঠানো হয়েছে। ওসি জানান, এটি নিছক দুর্ঘটনা নাকি আত্মহত্যা সেটি স্পষ্ট করে কেউ বলতে পারছেন না। সে বিষয়ে তদন্ত চলছে। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবে বলেও জানান তিনি।


আরোও অন্যান্য খবর
Paris