শনিবার

১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

পবার হড়গ্রাম ইউপি নির্বাচনে ওয়ার্কার্স পার্টির চেয়ারম্যান প্রার্থী ঘোষণা

Paris
Update : শনিবার, ৬ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : বাংলাদেশের ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক ফজলে হোসেন বাদশা বলেছেন, জনপ্রতিনিধি নির্বাচিত হয়ে জনগণের স্বার্থকেই উপেক্ষা করলে তাকে জনপ্রতিনিধিত্ব করা বলে না। জনপ্রতিনিধি হতে হলে তাকে জনগণের স্বার্থকেই প্রাধান্য দিতে হয়। আর তা না হলে শুধু পদ ধরে রাখা হয়, জনপ্রতিনিধিত্ব হয় না। গতকাল শুক্রবার বিকালে রাজশাহীর পবা উপজেলার হড়গ্রাম ইউনিয়ন ওয়ার্কার্স পার্র্টির এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। হড়গ্রাম ইউনিয়ন পরিষদ (ইউপি) কার্যালয় চত্বরে এ সভার আয়োজন করা হয়। কর্মীসভায় হড়গ্রাম ইউপি নির্বাচনে ওয়ার্কার্স পার্টির চেয়ারম্যান প্রার্থীর নাম ঘোষণা করা হয়।

অনুষ্ঠানে রাজশাহী-২ (সদর) আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা আরও বলেন, ‘হড়গ্রাম ইউনিয়নটি আমার নির্বাচনি এলাকার সঙ্গে লেগে আছে। এখানে যদি আমাদের পার্টির প্রার্থী চেয়ারম্যান নির্বাচিত হতে পারেন তাহলে তার মাধ্যমে এলাকাটিকে এগিয়ে নিতে আমি সর্বাত্মক কাজ করব। কারণ, এই এলাকার সঙ্গে আমার সম্পর্ক দীর্ঘদিনের। আখ সেন্টার নিয়ে আগে এখানে অনেক আন্দোলন-সংগ্রাম করেছি। এলাকার চাষিদের স্বার্থের জন্য কাজ করেছি।’

কর্মীসভায় ওয়ার্কার্স পার্টির হড়গ্রাম ইউনিয়নের সভাপতি ফজলুর রহমানকে ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী ঘোষণা করা হয়। নির্বাচনের সময় দলী নেতাকর্মীদের ঐক্যবদ্ধভাবে কাজ করে ফজলুর রহমানকে নির্বাচিত করার আহ্বান জানান পার্টির কেন্দ্রীয় নেতা ফজলে হোসেন বাদশা। কর্মীসভায় সভাপতিত্ব করেন ফজলুর রহমান। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন ওয়ার্কার্স পার্টির রাজশাহী মহানগরের সাধারণ সম্পাদক দেবাশিষ প্রামানিক দেবু।

এছাড়াও বক্তব্য দেন- পার্টির নগর সম্পাদকমণ্ডলির সদস্য আবদুল মতিন, সদস্য আবদুল খালেক বকুল, নগরীর কাশিয়াডাঙ্গা থানার সভাপতি শামীম ইমতিয়াজ, দুই নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক আবদুল কুদ্দুস টেবলু প্রমুখ। হড়গ্রাম ইউনিয়ন ওয়ার্কার্স পার্টির সাধারণ সম্পাদক রুহুল আমিন কর্মীসভা পরিচালনা করেন।


আরোও অন্যান্য খবর
Paris