রবিবার

৫ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ

২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
গোলাম আরিফ টিপু কখনো আপোষ করেননি : মেয়র রাজশাহী ওয়াসার নতুন উদ্যোগকে আত্মঘাতী বলছে সুশীল সমাজ জনগণের আস্থাহীন সেনাবাহিনী রণাঙ্গণে বিজয়ী হতে পারে না : প্রধানমন্ত্রী লালপুরে আ.লীগ নেতা মঞ্জু হত্যার ঘটনায় ২ জন আটক মেয়রের সাথে ফটোজার্নালিস্ট এ্যাসোসিয়েশনের নবনির্বাচিত নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ বাগমারায় মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিন সভাপতির লড়াই বাগমারায় মিথ্যা অভিযোগ দিয়ে মাদ্রাসা শিক্ষার্থীর উপর অমানবিক নির্যাতন গোদাগাড়ী উপজেলায় লড়াই হবে ত্রিমূখী আজ থেকে দেশের সব শিক্ষা প্রতিষ্ঠান খুলছে গাজীপুরে ট্রেনের মুখোমুখি সংঘর্ষের পর পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়

বাগমারার মাড়িয়া ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন

Paris
Update : শুক্রবার, ৫ মার্চ, ২০২১

মচমইল থেকে সংবাদদাতা : রাজশাহীর বাগমারার মাড়িয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানের কাছ থেকে বকেয়া ভাতা আদায়ের জন্য স্বাক্ষর করে নিয়ে চেয়ারম্যানের বিরুদ্ধে অনাস্থা প্রস্তাব বিভিন্ন দপ্তরে পাঠানো হয়েছে বলে অভিযোগ এনে গতকাল বৃহস্পতিবার ইউপি ভবনে সংবাদ সম্মেলন করা হয়।

লিখিত বক্তব্যে চেয়ারম্যান আসলাম আলী আসকান বলেন, ইউনিয়ন নির্বাচন ঘনিয়ে আসার কারণে তার প্রতিদ্বন্দ্বী উপজেলা আওয়ামী লীগের সদস্য রেজাউল হক ইউপির নয়জন সদস্যের সঙ্গে প্রতারণা করেছেন। সদস্যদের বকেয়া ভাতা আদায়ের ব্যবস্থা করে দেওয়ার কথা বলে তাদের কাছ থেকে স্বাক্ষর নেন। তবে রেজাউল হক এই অভিযোগ অস্বীকার করেছেন। সংবাদ সম্মেলনের চেয়ারম্যান আসলাম আলী আসকান বলেন, রেজাউল হক তার নির্বাচনী প্রতিদ্বন্দ্বী।

তিনি গত ইউপি নির্বাচনে তার বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হন। এবারও সম্ভাব্য প্রার্থী হিসাবে প্রচারণা চালাচ্ছেন। গত নির্বাচনের পর থেকে তিনি তার বিরুদ্ধে বিভিন্ন ষড়যন্ত্রে লিপ্ত। উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফ আহম্মেদ বলেন, তিনি এ সংক্রান্ত কোনো অভিযোগ পাননি। তবে গত বুধবার সন্ধ্যায় চেয়ারম্যানসহ কয়েকজন সদস্য পরিস্থিতি নিয়ে তার সঙ্গে সাক্ষাত করেন।


আরোও অন্যান্য খবর
Paris