রবিবার

১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ

৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ

সর্বশেষ সংবাদ
রাজশাহী জেলা পরিষদের উদ্যোগে কেন্দ্রীয় শহীদ মিনার নির্মাণ কাজের শুভ সূচনা মোহনপুরে ভোক্তা অধিকারের অভিযান ৩ প্রতিষ্ঠানকে জরিমানা ইলেকট্রনিক ইমুনাইজেশন রেজিস্ট্রেশন কার্যক্রমের অভিজ্ঞতা বিনিময়ে চসিক পরিদর্শনে রাসিক প্রতিনিধি দল গোদাগাড়ীতে বিদ্যুতের ডিজিটাল প্রিপেইড মিটার প্রত্যাহারের দাবিতে মানববন্ধন রাজশাহীতে আ’লীগ কর্মী নয়নালের মৃত্যুর রহস্য উদঘাটনের দাবি ‘সাংবাদিকদের বাংলাদেশ ব্যাংকে প্রবেশে বাধা নেই’ রক্তস্বল্পতা দূর করবে কচু যুক্তরাষ্ট্র-ইসরায়েল সম্পর্ক কি একদম তলানিতে কান উৎসবে নজর কাড়লেন অন্তঃসত্ত্বা প্রিয়তি শরিয়াহ ভিত্তিক ব্যাংকের আমানত কমেছে, ঋণ বাড়ছে, আস্থার সংকট

নগরীতে চাঁদাবাজদের হামলা ও হয়রানীর প্রতিবাদ

Paris
Update : মঙ্গলবার, ২ মার্চ, ২০২১

স্টাফ রিপোর্টার : নামধারী চাঁদাবাজ কথিত সাংবাদিক দ্বারা হামলার শিকার ও হয়রানীর প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছেন ভুক্তভোগী মরহুম বীর মুক্তিযোদ্ধা আব্দুল লতিফের সন্তানেরা। গতকাল সোমবার সাগরপাড়া বটতলার মোড়ে একটি ভবনে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে বীর মুক্তিযোদ্ধার সন্তান মো: বাদশা, মো: জাবেদ আলী, মো: আবেদ আলী, ঠিকাদার সেলিম, ঠিকাদার মো: কালো বাবুসহ স্থানীয়রা উপস্থিত ছিলেন।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করতে গিয়ে আবেদ আলী বলেন, গত ১৩ই ফেব্রুয়ারী আমার ভাই জাবেদ আলী তার নিজ পেশা মাটি কাটার কাজে রাজপাড়া থানাধীন মহিলা কমপ্লেক্স এর বিপরীতে নবনির্মত বিল্ডিং ”স্টেট ভিউ কাউনন্ডেশনের” প্রেজেক্ট স্কেভেটর মেসিন দিয়ে মাটি কাটার জন্য সকাল ৮টার সময় কাজ শুরু করলে সাংবাদিক নামধারী জাহিদ, পিতা: ভুলু, সাং-নতুন বিলছিমলা, পুলক, পিতা অজ্ঞাত, সাং তেরখাদিয়া, একটি অনলাইন পত্রিকার সাংবাদিক পরিচয় দানকারী আল ইমরান, পিতা: ওয়াদুদ, সাং- বহরমপুর, মোজাম্মেল হক বাবু পিতা: মৃত কোড়হান হোসেন এবং সাব্বির, পিয়ারুল, রুবেলসহ আরো ৮/১০জন মিলে আমার ভায়ের সাইডে এসে ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে স্কেভেটর মেশিনের ড্রাইভার জামিরুল ইসলাম ও ফারুক হোসেনকে মারধোর করে স্কেভেটর মেশিন বন্ধ করে দেয়।

এ সময় আমার ভাই জাবেদ আলী তেরখাদিয়া কামারুজ্জামান মসজিদে এশার নামাজ পড়ছিলো। নামাজ শেষে মসজিদ থেকে বের হবার সময় মসজিদের গেটের সামনে আমার ভাই জাবেদকে থামিয়ে প্রথমে তারা একই কায়দায় ৫০ হাজার টাকা চাঁদা দাবি করে। তাদের চাঁদা দিতে অস্বীকার করায় আমার ভাইকে মসজিদের সামনেই দেশীয় অস্ত্র/সস্ত্র নিয়ে এলো পাথারী মারধোর শুরু করে। এ ঘটনায় গত ১৪ ফেব্রুয়ারী নগরীর রাজপাড়া থানায় উপরোক্ত কয়েকজনের নাম উল্লেখ করে মামলা দায়ের করলে ১ নম্বর আসামী জাহিদকে রাজপারা থানা পুলিশ গ্রেফতার করে।

এরপর থেকে আমাকে ও আমার ভাই জাবেদকে কথিত নামধারী সাংবাদিক ও সন্ত্রাসীরা বিভিন্নভাবে মামলা তুলে নিতে হুমকি ধামকি দিয়ে আসছিলেন। এ বিষয়ে রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম জানান, চাঁদা না দেয়ায় জাবেদ আলী নামের এক ঠিকাদারকে মারপিট করেছেন কথিত সাংবাদিক জাহিদ ও পুলক এবং ছাত্রলীগ নেতা আল-ইমরান। এ ঘটনায় ভুক্তভোগী ঠিকাদার বাদি হয়ে থানায় একটি মামলা দায়ের করেছেন। পরে অভিযান চালিয়ে জাহিদকে গ্রেপ্তার করা হয়। অন্য আসামীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।


আরোও অন্যান্য খবর
Paris